৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশন ৯ বছরে: নিজস্ব প্রতিবেদক, নতুন খবর |

 

কর্মজীবনের আটবছর শেষ করে নয়বছরে পা দিলেন ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সদস্যরা। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি এই দীর্ঘ সময়ে দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ানো থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করা হয়েছে সংগঠনটির পক্ষ থেকে। নিজেদের অর্থে অসহায় মানুষদের জন্য ঘরও নির্মাণ করে দিচ্ছেন সংগঠনের সদস্যরা।

এদিকে মহামারী করোনার কারণে প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে আগের মতো অনুষ্ঠান করা থেকে বিরত রয়েছে সংগঠনটি। এর বদলে ভার্চুয়ালি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করবেন সদস্যরা।

এরবাইরে ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্মরণিকা প্রকাশ করেছে ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশন। এতে প্রজাতন্ত্রের কর্মকর্তাদের শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শুভেচ্ছা বাণীতে বলেন, বিশ্বাস করি ৩১তম বিসিএসের কর্মকর্তারা মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে গণপ্রজাতন্ত্রের সেবক হিসেবে আমাদের সরকারের কল্যাণমুখী উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে সর্বদা নিয়োজিত থাকবে। জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে তারা সক্রিয় ভুমিকা রাখবে।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আলাদা বাণী দিয়েছেন।

এইচটি ইমাম তার বাণীতে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়নে তরুণ এই কর্মকর্তাদের অপরিসীম ভুমিকা রয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সদস্যরা স্ব স্ব দায়িত্ব পালন করবে বলে আশা রাখি।

সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী ও সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় দে সজলও অ্যাসোসিয়েশনের সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন। তারা আগামী দিনে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করে একটি সুখী, সুন্দর ও ভালো বাংলাদেশ বিনির্মাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

নতুন খবর//তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *