সালমান যে মেয়ে জুম করে দেখেন , বিনোদন ডেস্ক, নতুন খবর

Spread the love

বলিউডের চিরকুমার সালমান খান কোনো নারীকেই পাত্তা দেন না। বলা যায়, বলিউডের সব নারীরই ‘ভাইয়া’ তিনি। কোনো নারীকে পাত্তা না দিলেও কেবল একজন নারীকেই খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে মুখ ফসকে সেই নারীর নাম বেরিয়ে গেছে সালমান খানের মুখ থেকে।

গত রোববার অনুষ্ঠিত মুম্বাই পুলিশের বার্ষিক অনুষ্ঠান ‘উমাঙ্গ’-এ গিয়েছিলেন সালমান খানসহ বলিউডের অনেক তারকা। অন্যদের মতো কথা ও পরিবেশনায় তিনিও আনন্দ দিয়েছেন পুলিশ সদস্যদের। মজাটা হলো তখন, যখন এল ক্যাটরিনা কাইফের প্রসঙ্গ। সেই মঞ্চে ‘দাবাং’ ছবির মতো করেই মঞ্চে এসে হাজির হয়েছিলেন সালমান।

‘দাবাং থ্রি’ ছবির ‘মুন্নি বদনাম হুয়া’ গানের সঙ্গে দলবল নিয়ে নাচ করেছেন তিনি। হঠাৎ করেই নিজের মুন্নি ক্যাটরিনা কাইফ ও কপিল শর্মাকে তার সঙ্গে নাচ করার আহ্বান জানান। তিন জনের নাচ শেষ হতেই উপস্থাপক ও অভিনেতা কপিল শর্মা সালমানকে জিজ্ঞেস করেন, ফেসবুকে আপনাকে তো অনেক নারীভক্তই মেসেজ পাঠান। কখনো কারও প্রোফাইলে ঢুকে তাদের কারও ছবি জুম করে দেখেছেন? এ সময় ক্যাটরিনাকেও মঞ্চে ডেকে নেন কপিল।

মুচকি হেসে সালমান জবাব দেন, কোনো নারীর ছবিই কখনো জুম করে দেখি না, তবে প্রায়ই ওর (ক্যাটরিনার) ছবি জুম করে দেখি। তার এ মন্তব্যে হাসি আর করতালিতে ফেটে পড়ে মিলনায়তন। শাড়ি পরা ক্যাটরিনা পাশে থাকার কারণেই সালমান এমন জবাব দিয়েছেন, নাকি সত্যিই তিনি এমনটি করেন, সেটা কেউ বলতে পারে না।

শেষবারের মতো সালমান খান ও ক্যাটরিনাকে দেখা গিয়েছিল ‘ভারত’ ছবিতে। এ জুটি যেন বলিউডের সবচেয়ে কাক্সিক্ষত জুটি। শিগগির হয়তো আবারও তাদের দেখা যাবে একসঙ্গে।

সূত্র: বিজ এশিয়া লাইভ

Leave a Reply

Your email address will not be published.