‘সারা-শ্রদ্ধা সুশান্তের ওপর দোষ চাপিয়ে সাধু সাজছেন ’ বিনোদন ডেস্ক, নতুন খবর |

সুশান্তকে মাদক সেবন করতে দেখেছেন- এনসিবির জিজ্ঞাসাবাদে এমনটাই দাবি করেছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও সারা আলী খান। সারা, শ্রদ্ধাদের এই দাবিতেই বেজায় বিরক্ত সুশান্তের বন্ধু যুবরাজ সিং। তার অভিযোগ সারা ও শ্রদ্ধা এখন নিজেরদের দিক থেকে নজর ঘোরাতে চাইছেন। সেকারণেই প্রয়াত সুশান্তের ঘাড়ে সব দোষ চাপাচ্ছেন।

সুশান্তের বন্ধু যুবরাজ সিং বলেন, ”সারা ও শ্রদ্ধা সুশান্তের বিরুদ্ধেই মাদক সেবনের অভিযোগ আনছেন। তারা এভাবে তুলে ধরার চেষ্টা করছেন, যেন তারা কিছুই করেননি। নিজেদের দিক থেকে নজর ঘোরাতেই তারা এমন করছেন। যেন রসিকতা হচ্ছে।’

যুবরাজের আরও অভিযোগ, ‘সারা ও শ্রদ্ধার খুব ভালো করেই জানেন, মাদকচক্র তারা জড়িত প্রমাণ হলে তাদের গুরুতর শাস্তি হতে পারে। আর সেকারণেই তারা সুশান্তের উপর দোষ চাপাচ্ছেন।’

এর আগে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, শ্রদ্ধা ও সারা দুজনেই জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা শুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে বসে সুশান্তকে মাদক নিতে দেখেছেন। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে থাইল্যান্ড ট্রিপে যাওয়ার কথা স্বীকার করে নিয়েছেন সারা। তবে মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন তিনি।

এদিকে, জেরায় জয়া সাহার সঙ্গে মাদক চ্যাটের কথা শ্রদ্ধা কাপুর স্বীকার করে নিয়েছেন। তবে অভিনেত্রীর দাবি, তিনি কখনও মাদক নেননি।

নতুন খবর/তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *