সানি লিওনের আবেগী বার্তা ,বিনোদন ডেস্ক ,নতুন খবর

পর্নো দুনিয়া ছেড়ে বলিউডে আগমনের পর নানা রকম কটু মন্তব্য ও সমালোচনার মুখোমুখি হতে হয়েছে সানি লিওনকে। এসব কিছুকে পাশ কাটিয়ে বলিউডে নিজের অবস্থান প্রতিষ্ঠিত করেছেন। গড়ে তুলেছেন নিজের সাজানো গোছানো একটি সংসারও।

দত্তক নেওয়া তিন সন্তানের জননী এই বলিউড তারকা। শুটিং, ব্যবসার পাশাপাশি সংসার ও সন্তানের প্রতি দারুণ মনোযোগী তিনি।গত মঙ্গলবার ছিল এই তারকার দুই সন্তান আসার সিং ওয়েবার ও নোয়া সিং ওয়েবারের জন্মদিন। আর জন্মদিনে সন্তানদের শুভেচ্ছা জানাতে গিয়ে কিছুটা আবেগী হয়ে পড়েন মা সানি।

ব্যক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে পরিবারের ছবি প্রকাশ করে সানি লেখেন, ‘তোমরা আমার পৃথিবীকে খুশিতে ভরিয়ে তুলেছো। তোমরা যখন হাসো, খেলো, দুষ্টামি করো আর বিশেষ করে যখন আমাকে ‘মা’ বলে ডাকো তখন আমার চারপাশ পরিপূর্ণ বলে মনে হয়। তোমাদের মা ডাকে হৃদয় গলে যায়।’ সানি লিওনের এমন আবেগী মন্তব্য সাড়া ফেলেছে তার ভক্তদের মাঝেও। ইনস্টাগ্রাম পোস্টের মন্তব্যের ঘরে ভক্তরাও সানিকে সাধুবাদ জানান।

সন্তানদের জন্মদিন উপলক্ষে স্বামী ড্যানিয়েল ওয়েবার চকলেট কেক কেটে উদযাপন করেন। মুম্বাইতে পরিবারের লোকজনকে নিয়ে ঘরোয়া একটি পার্টির আয়োজনও করেন এই বলিউড তারকা।

নতুন খবর/ আপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *