‘লিভারপুল, সালাহকে রাখতে জোর করবে না ’ ক্রীড়া ডেস্ক, নতুন খবর |

 

গুঞ্জন উঠেছে লিভারপুল ছেড়ে চলে যাবেন মিশরীয় ফুটবল তারকা মোহাম্মদ সালাহ। কিন্তু লিভারপুল ম্যানেজার জার্গেন ক্লপ বলেছেন, তিনি সালাহর ক্লাবটি ছেড়ে যাওয়ার কোনো কারণ দেখছেন না। আর সালাহ যদি চলেই যান তাহলে তিনি তাকে থেকে যেতে জোর করবেন না।

চলতি মাসে একটি স্প্যানিশ পত্রিকাকে সাক্ষাৎকার দেন সালাহ। সাক্ষাৎকারে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের প্রশংসা করেন এই ফরোয়ার্ড। এরপর ব্রিটিশ মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে যে, সালাহ লিভারপুল ছেড়ে যাওয়ার পরিকল্পনা করছেন।

জার্গেন ক্লপ বলেছেন, ‘এই মুহূর্তে সালাহর লিভারপুল ছাড়ার একমাত্র কারণ হতে পারে আবহাওয়া। এই ক্লাব বিশ্বের অন্যতম। আমরা ভালো বেতন দিই। আমাদের দারুণ স্টেডিয়াম রয়েছে। লিভারপুলের সমর্থকরাও চমৎকার।’

তিনি আরো বলেন, ‘আপনি কাউকে থাকতে জোর করতে পারেন না। আমরা দলে পরিবর্তন আনি। নতুন খেলোয়াড় দলে যুক্ত করি। যদি কেউ যেতে চায় তাহলে আমরা তাকে জোর করি না। তবে, আমি বুঝি না যে ফুটবলাররা কেন ক্লাব ছেড়ে যেতে চায়?’

সম্প্রতি ক্রিস্টালকে ৭-০ গোলে পরাজিত করে লিভারপুল। কিন্তু এই ম্যাচে শুরুতে সালাহকে বেঞ্চে বসিয়ে রাখা হয়। তবে, পরে নামানো হলে দুইটি গোল করেন সালাহ।

চলতি মাসের শুরুর দিকে চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের সর্বকালের সেরা গোলদাতা হওয়ার গৌরব অর্জন করেন সালাহ।

ক্লপ মনে করেন, সালাহর স্প্যানিশ ক্লাব নিয়ে মন্তব্য করাটা ইঙ্গিত দেয় না যে, সে ক্লাব ছাড়তে চাচ্ছে।

প্রিমিয়ার লিগে ১৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছ লিভারপুল। দ্বিতীয় স্থানে থাকা লেস্টার সিটির চেয়ে তারা ৪ পয়েন্ট এগিয়ে। রবিবার শেষের দিক থেকে দ্বিতীয় স্থানে থাকা ওয়েস্ট ব্রমউইচ আলবিওনের মুখোমুখি হবে লিভারপুল।

নতুন খবর//তুম

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *