রেলমন্ত্রী সুজন বিয়ে করলেন: নিজস্ব প্রতিবেদক, নতুন খবর |

 

দেশের উত্তরাঞ্চলের জেলা দিনাজপুরের বিরামপুর উপজেলার জামাই হলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তিনি বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার অ্যাডভোকেট শাম্মী আকতার মনিকে বিয়ে করেছেন।

শাম্মী আকতার মনির বাবার নাম মরহুম আব্দুর রহিম। দুই ভাইয়ের একমাত্র বোন তিনি।

গত ৫ জুন ইসলামী শরিয়াহ ও সরকারি আইন মেনে রাজদানীর হেয়ার রোডে মন্ত্রীর সরকারি বাসভবন তন্ময়ে তাদের বিয়ে সম্পন্ন হয়।

শুক্রবার (১১ জুন) সকালে বিরামপুর পৌরসভার সাবেক মেয়র লিয়াকত আলী টুটুল বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

শাম্মী আকতার মনির বড় ভাই মো. জাহিদুল ইসলাম মিলনও বিষয়টি স্বীকার করেছেন।

জাহিদুল ইসলাম মিলন বলেন, আমার বোন শাম্মী ঢাকার উত্তরায় থাকে। সে আইন বিষয়ে পড়াশোনা শেষ করে হাইকোর্টে প্র্যাকটিস করছে। আইনি বিষয়ে পরমার্শ নিতে কিছুদিন আগে রেলমন্ত্রীর কাছে যায় আমার বোন। পরে আমার বোনকে মন্ত্রীর পছন্দ হয়। পারিবারিকভাবে ৫ জুন তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কনে পক্ষে আমরা দুই ভাই উপস্থিত ছিলাম।

নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ মুহূর্তে মারা যান। তাদের সংসারে এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিন সন্তানেরই বিয়ে হয়েছে।

এর আগে সরকারের গত মেয়াদে রেলমন্ত্রণালয়ের দায়িত্বে থাকা অবস্থায় ৬৭ বছর বয়সে বিয়ে করেন মুজিবুল হক। তবে তার সেটিই ছিল প্রথম বিয়ে। তিনি বিয়ে করেন কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখোলা গ্রামে মেয়ে আইনজীবী হনুফা আক্তার রিক্তাকে। আইন বিষয়ের ছাত্রী হনুফা ও মুজিবুল হকের ঘর আলো করে এসেছে তিন সন্তান। সুখেই কাটছে তাদের সংসার।

নতুন খরব//তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.