মানসিক অবসাদের কারণে আত্মহত্যা করলনে সুবর্ণা যশ, বিনোদন ডেস্ক , নতুন খবর

Spread the love

অভিনয় ও মডেলিংয়ে কাঙ্ক্ষিত সাফল্য না পেয়ে মানসিক যন্ত্রনায় আত্মহত্যা করেছেন ‘ময়ুরপঙ্খী’ নামের একটি মেঘাসিরিয়ালে অভিনয় করা প্রতিশ্রুতিশীল বাঙ্গালী অভিনেত্রী সুবর্ণা যশ (২৩)।

গত রোববার রাতে পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার মোহনবাগে নিজের বাড়িতে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়। পরে সোমবার (১০ ফেব্রুয়ারি) মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কলকাতার সংবাদমাধ্যম জানায় মেগাসিরিয়ালের পাশাপাশি মডেলিংও করতেন সুবর্ণা।কিন্তু সম্প্রতি কাজ না পেয়ে মানসিক যন্ত্রনার ভুগছিলেন তিনি। এর জের ধরেই আত্মঘাতি হয়েছেন বলে ধারণা করছেন তার স্বজনরা। মা-বাবার একমাত্র সন্তান সুবর্ণা উচ্চমাধ্যমিক পাঠ শষে করে কলকাতায় সাংবাদিকতা পড়তে যান। কলকাতায় যাওয়ার পর কিছুদিন নানা জায়গায় শিক্ষানবীশ হিসেবে কাজ করেন। পরে তিনি টলিপাড়ায় কাজ নেন।

মডেলিংয়ের পাশাপাশি বিভিন্ন মেগাসিরিয়ালে পার্শ্বচরিত্রে কাজ শুরু করেন সুবর্ণা। ‘ময়ূরপঙ্খী’ সিরিয়ালে প্রধান চরিত্রের বান্ধবীর ভূমিকায় দেখা যায় তাকে। নিয়মিত টালিগেঞ্জর সিনেমাপাড়ায়ও যাতায়াত ছিল সুবর্ণার। কিন্তু কাঙ্ক্ষিত সাফল্য আসছে না বলে অবসাদ চেপে ধরে তাকে।

এই অবসাদে অসুস্থ হয়ে পড়লে পরিবার সুবর্ণাকে বাড়ি নিয়ে যায়। এমনকি তার চিকিৎসাও চলতে থাকে। এর মধ্যে ক’দিন আত্মীয়দের বাড়িতে বেড়িয়ে রোববার বর্ধমানে নিজেদের বাড়িতে ফেরেন। সন্ধ্যায় তিনি বাড়িতে একাই ছিলেন। এই সুযোগেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নেন ২৩ বছর বয়সী এই অভিনেত্রী।

নতুন খবর / এ.এম

Leave a Reply

Your email address will not be published.