ভোলা মাতালেন শাকিব-পপি- রিয়াজ-মৌসুমী , বিনোদন ডেস্ক ,নতুন খবর

গত শনিবার ভোলার চরফ্যাশন মাতিয়েছেন দেশীয় চলচ্চিত্র জগতের এক ঝাঁক তারকা। আনন্দ-উৎসব আর বিনোদনে কেটেছে তাদের সারা বিকেল। গত শনিবার বিকেলে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চরফ্যাশন সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের ব্যতিক্রমী এ আয়োজন হয়।

ওই অনুষ্ঠানে পারফর্ম করেন, নায়ক শাকিব খান, রিয়াজ, নায়িকা মৌসুমী ও পপি। তাদের মনোমুগ্ধকর প্রাণবন্ত পরিবেশনায় মেতে উঠেন দর্শক, কলেজের সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীরা। এছাড়াও চলচিত্র জগতের তারকাদের দেখতে দূর-দুরান্ত থেকে ছুটে আসেন উৎসুক মানুষ। বিভিন্ন শ্রেণিপেশার বিনোদনপ্রিয় মানুষের আগমনে পুরো ক্যাম্পাস কানায় কানায় ভর্তি হয়ে যায়।

শুরুতেই মঞ্চে উপস্থাপনা করতে আসেন নায়ক রিয়াজ। এরপর মৌসুমী। তিনি মঞ্চে উঠেই ‘চারদিকে শুধু তুমি, মৌসুমী’ শিরোনামের সংগীতে নৃত্য করেন। এরপরেই তার প্রথম চলচ্চিত্র কেয়ামত থেকে কেয়ামত সিনেমার ‘এখন তো সময় ভালোবাসার কাছে আসার’ শিরোনামের গানের পারফর্মে দর্শক হৃদয় ছুঁয়ে নেন। ‘খায়রুন লো’ নামের গানেও পারফর্ম করেন। তার অসাধারণ পরিবেশনার সঙ্গে তাল মিলিয়ে দর্শকরা যেন মেতে উঠেন।

এরপরেই মঞ্চে আসেন চিত্র নায়িকা পপি। সহশিল্পীদের নিয়ে ‘আমার মন বলে তুমি আসবে’ শিরোনামের গানে নৃত্য করেন। পরপর তিনি জনপ্রিয় ৩টি বাংলা গানের নেচে দর্শকদের মাতিয়ে তোলেন। দর্শকরা যখন আনন্দে মেতে উঠছিলেন তখনি মঞ্চে আসেন নায়ক শাকিব খান। তিনি পপির সঙ্গে ‘আমরা শুধু দুজন দুজনার’ শিরোনামের ডুয়েট গানে পারফর্ম করেন। ‘ষোলআনা করিস না বাহানা’ নামের গানেও পারফর্ম করেন। তাদের চমৎকার পরিবেশনা আনন্দে উচ্ছ্বাসিত হয় তরুণ-তরণীরা।

এছাড়াও নায়ক সায়মন ও নায়িকা তমা মির্জা পারফর্ম করেন। শাকিব খান বলেন, এমন একটা অনুষ্ঠানে আসতে পেরে অনেক ভালো লাগছে। কলেজের সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের প্রতি রইলো অনেক অনেক শুভেচ্ছা।

মৌসুমী বলেন, এমন একটি সুন্দর আয়োজনকে স্বাগত জানাই, এখানে এসে যেমনি আমাদের ভালো লাগছে ঠিক তেমনি আমাদের পারফরমেন্স আপনাদের ভালো লেগেছে বলে আশা করছি। এর আগে স্থানীয় শিল্পীরাও একটি দলীয় নৃত্য পরিবেশন করেন।

জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চরফ্যাশন সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এ সময় বিশেষ অতিথি হিসেবে সংসদের চিফ হুইপ নুর-ই আলম চৌধুরী ও স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ কায়ছার আহম্মেদ দুলাল।

নতুন খবর/ আপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *