ভালোবাসা দিবসে নতুন রেকর্ড সাফা কবিরের , বিনোদন ডেস্ক , নতুন খবর

ছোট পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির । তিনি একাধারে তিনি মডেল, অভিনেত্রী এবং উপস্থাপক। তবে মডেল কিংবা উপস্থাপক হিসেবে নিজেকে পরিচয় দিতে রাজি নন। যদিও মডেলিং দিয়েই আলোচনায় আসেন তিনি। কিন্তু অভিনয়কে ঘিরেই তার সকল ধ্যান-ধারনা। সময়ের জনপ্রিয় এ অভিনেত্রী ক্যারিয়ারে রোমান্টিক ঘটনার নাটকেই বেশি অভিনয় করেছেন।

বিশেষ করে খণ্ড নাটকে অভিনয় করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। সেই সঙ্গে দিবস কেন্দ্রীক নাটকেও তার সরব উপস্থিতি লক্ষ করা যায়। এবার ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে রেকর্ড সংখ্যক নাটকে অভিনয় করেছেন সাফা। সব মিলিয়ে আটটি নাটকে দেখা যাবে তাকে।

জানা গেছে, সাফা কবির এবারই সর্বাধিক নাটকে অভিনয় করেছেন। নাটকগুলো হচ্ছে- মাহমুদুর রহমান হিমির ‘দ্য লাস্ট ভ্যালেন্টাইন’, ইমরাউল রাফাতের ‘হাফ ট্রুথ’, স্বরাজ দেবের ‘হার্টলেস’, নুহাশ হুমায়ূনের ‘শেষটা সবাই জানে’, রুবেল হাসানের ‘টেক কেয়ার’, মাহমুদ আনান মিফতাহের ‘দ্য লাস্ট রেইন’, খায়রুল পাপনের ‘শো মেকার’, রিংক মজমুদারের ‘গোঁফ’। নাটকগুলোতে তার বিপরীতে অভিনয় করেছেন- অপূর্ব, আফরান নিশো, শ্যামল মাওলা ও তৌসিফ মাহবুব।

এ প্রসঙ্গে সাফা কবির বলেন, আমি কখনই খুব বেশি নাটকে কাজ করি না। গল্প ও চরিত্র ভালো লাগলে অভিনয় করার চেষ্টা করি। এবারের ভালোবাসা দিবসে যত নাটকে অভিনয় করেছি প্রত্যেকটিরই গল্প সুন্দর। আশা করি প্রতিটি নাটকই দর্শকের ভালো লাগবে।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে নতুন একজন সঙ্গীতশিল্পীর গানের মিউজিক ভিডিওতেও মডেল হিসেবে কাজ করেছেন সাফা কবির। পাশাপাশি নতুন একটি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন তিনি।

উল্লেখ্য, গত দিনগুলোতে অনেকগুলো নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, ওয়েব সিরিজ, গানের ভিডিওতে কাজ করে নিজেকে পরিণত অভিনেত্রী হিসেবে প্রমাণের চেষ্টা করেছেন। বলা যায়, অনেকখানি সফলও হয়েছেন। অভিনয়ের ফাঁকে ফাঁকে মডেলিং ও উপস্থাপনা করেছেন তিনি।

নতুন খবর/ আমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *