বড় বোনের ইন্তেকাল তোফায়েল আহমেদের: ভোলা প্রতিনিধি, নতুন খবর |

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের বড় বোন এবং জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলামের মাতা নুর চেহেরা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি অইন্নাইলাইহি রজিউন)।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের নিজ বাসায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০৫ বছর।

তিনি ছয় ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে ভোলার দক্ষিণ দিঘলদীর কোড়ালিয়া গ্রামে বাড়ির দড়জায় মরহুমার জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার ছেলে জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম বলেন, আমার মা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সর্বশেষ তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসা শেষে ভোলায় এলেও তিনি আবারও অসুস্থ হয়ে পড়েন। সর্বশেষ তিনি বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কোড়ালিয়া গ্রামে নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মা আমাকে ভীষণ ভালোবাসতেন। আমি আমার মায়ের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চাই।

এ দিকে তোফায়েল আহমেদ এর বোনের মৃত্যুতে ভোলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নতুন খবর//তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *