প্রথম সেশনে আবু জায়েদের জোড়া শিকার , ক্রীড়া ডেস্ক, নতুন খবর

বাংলাদেশের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টের দ্বিতীয় দিনের শুরুতে নিজেদের ব্যাটিং ইনিংস শুরু করে পাকিস্তান দল। দ্বিতীয় দিনের প্রথম সেশন শেষে ২ উইকেটে ৯৯ রান করেছে স্বাগতিকরা।পাকিস্তানের পতন হওয়া দু’টি উইকেটই নিয়েছেন বাংলাদেশের পেসার আবু জায়েদ।

ব্যাটিংয়ে নেমে অপেশাদার আচরণ দেখালেও আসল দায়িত্ব বোলিংয়ে নিজের সর্বস্ব উজাড় করে দিচ্ছেন আবু জায়েদ রাহি। রাওয়ালপিন্ডি টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনে পাকিস্তানি ব্যাটসম্যানদের যা একটু বিপদে ফেলতে পেরেছেন এই পেসারই।

ইনিংসের দ্বিতীয় ওভারেই পাকিস্তানের ওপেনার আবিদ আলিকে শুন্য রানে বিদায় দেন জায়েদ। উইকেটের পেছনে লিটন দাসকে ক্যাচ দেন আবিদ।

দলীয় ২ রানে প্রথম উইকেট পতনের পর দ্বিতীয় উইকেটে ৯১ রানের জুটি গড়েন পাকিস্তানের আরেক ওপেনার শান মাসুদ ও অধিনায়ক আজহার আলি। ৩৪ রান করা আজহারকেও শিকার করেন জায়েদ।

মাসুদ ৫৯ ও বাবর আজম শুন্য রানে অপরাজিত থেকে মধ্যাহ্ন-বিরতিতে যান। বাংলাদেশের জায়েদ ২২ রানে ২ উইকেট নিয়েছেন।

বাংলাদেশ একাদশ: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, লিটন দাস (উইকেটরক্ষক), তাইজুল ইসলাম, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী ও রুবেল হোসেন।

পাকিস্তান একাদশ: আজহার আলি (অধিনায়ক),শান মাসুদ, আবিদ আলি, আসাদ শফিক, বাবর আজম, হারিস সোহেল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি ও ইয়াসির শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *