নারীদের টি-টুয়েন্টি বিশ্বকাপের ব্যতিক্রমী ট্রফি উন্মোচন, ক্রীড়া ডেস্ক , নতুন খবর

ফেব্রুয়ারির ২১ তারিখ থেকে শুরু হচ্ছে নারীদের টি-টুয়েন্টি বিশ্বকাপ। তার আগে রবিবার (১৬ ফেব্রুয়ারি) অস্ট্রেলিয়ার সিডনিতে হয়ে গেল টুর্নামেন্টের ট্রফি উন্মোচন।

ট্রফি উন্মোচনের অনুষ্ঠানে কোনো আলোর ঝলমল ছিল না। সিডনির তারাঙ্গো চিড়িয়াখানায় অংশগ্রহণকারী দলের ১০ অধিনায়ককে নিয়ে উন্মোচন করা হয়েছে ট্রফি।

উদ্দেশ্য কিন্তু চিড়িয়াখানায় বাঘ-ভাল্লুক দেখা নয়। মূলত ১০ অধিনায়ককে একজোট করে ছবি তোলার জন্য একটা ভালো ফ্রেম খুঁজছিল আয়োজক আইসিসি। সেজন্যই অনন্য সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য্যে ঘেরা তারোঙ্গা চিড়িয়াখানায় এসে হাজির দশ অধিনায়ক। কৃত্রিমভাবে তৈরি জলাধারের পাশে দাঁড়িয়ে এই দশ অধিনায়ক ছবি তোলার জন্য পোজ দিলেন। এর আগে ট্রফি নিয়ে ফটোসেশন করেন অধিনায়করা।

এবারের বিশ্বকাপে বাংলাদেশের ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা। আর ‘বি’ গ্রুপে রয়েছে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান ও থাইল্যান্ড। দুই গ্রুপের সেরা চারটি দল সেমি-ফাইনাল খেলবে। ফাইনাল হবে ৮ মার্চ।

বিশ্বকাপে ২৪ ফেব্রুয়ারি ভারতের পর ২৭ ফেব্রুয়ারি স্বাগতিক অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। ২৯ ফেব্রুয়ারি তৃতীয় ম্যাচে সালমাদের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। ২ মার্চ চতুর্থ ও শেষ ম্যাচটি বাংলাদেশ খেলবে শ্রীলঙ্কার বিপক্ষে।

নতুন খবর/ আমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *