নাছির কোথায়, প্রশ্ন প্রধানমন্ত্রীর , নিজস্ব প্রতিবেদক, নতুন খবর |

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গেলে তিনি জানতে চান, ‘নাছির কোথায় ? নাছির আসেনি?’

চসিকের বর্তমান মেয়র ও চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন সাক্ষাৎ করতে না আসায় প্রধানমন্ত্রী এ প্রশ্ন করেন।

জাতীয় সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে রবিবার (১৬ ফেব্রুয়ারি) রেজাউল করিম চৌধুরীর সঙ্গে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদ সদস্য এমএ লতিফ ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়ে জানতে চাইলে মফিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা আমাদের কাছে জানতে চান-নাছির আসেনি? নাছির কোথায়?

এ সময় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রধানমন্ত্রীকে জানান, ‘নাছির আংকেল আপনার সঙ্গে দেখা করতে এসেছিলেন। তখন আপনি না থাকাতে সে ফিরে যান। নাছির আংকেলের সঙ্গে কথা হয়েছে, তিনি আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করতে একসঙ্গে কাজ করবেন বলে জানিয়েছেন।’

শেখ হাসিনা চট্টগ্রামের নেতাদের এক হয়ে দলের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করতে নির্দেশ দেন।

নতুন খবর / আমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *