নবাগত নায়ক ইমরান ‘অন্তঃসত্ত্বা’য়: বিনোদন প্রতিবেদক, নতুন খবর |

খ্যাতিমান ইতালিয়ান লেখক ও সাংবাদিক ওরিয়ানা ফাল্লাচির ছোটগল্প ‘লেটার টু এ চাইল্ড নেভার বর্ন’-এর ছায়া অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র অন্তঃসত্ত্বা। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চলচ্চিত্রের নতুন মুখ মডেল ইমরান আহমেদ। সিনেমাটি প্রযোজনা করবে স্টার মাল্টিমিডিয়া এবং পরিচালনার দায়িত্বে আছেন মোহাম্মদ মিজানুর রহমান ও মোহাম্মদ সাইদুর রহমান।

এরইমধ্যে গাজীপুরের পুবাইলে কায়সার কটেজে অন্তঃসত্ত্বা সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ছবির পরিচালক, অভিনয় শিল্পী, বিশিষ্ট ব্যবসায়ী, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।

অভিষেক চলচ্চিত্র নিয়ে ইমরান বলেন, ‘প্রথমবার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। আমি খুবই আনন্দ মনে অভিষেকের অপেক্ষা করছি। ছবির সঙ্গে যুক্ত সকলকে অনেক ধন্যবাদ জানাই, চমৎকার একটি গল্পে আমাকে অভিনয়ের সুযোগ করে দেয়ার জন্য। ছবিতে অনেক গুণী শিল্পীরা অভিনয় করবেন। এটাও আমার জন্য বড় প্রাপ্তি। ছবিটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।’

পরিচালকদ্বয় বলেন, দর্শকদের নতুন আঙ্গিকের একটি ভিন্নধর্মী সিনেমা উপহার দিতে পারবেন তারা।

এছাড়া অন্তঃসত্ত্বা চলচ্চিত্রের সঙ্গে থাকার প্রত্যয় ব্যক্ত করেন কায়সার কটেজের কর্ণধার কবি কায়সার আহমেদ, স্টার মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আল-মামুন অটু, পুলিশ সুপার এ আর এম আলিফ সুমন, বিশিষ্ট ব্যবসায়ী মিরধা আতাউর রহমান দিপু, মার্টিন লুথার কলেজের অধ্যক্ষ মিতালী মারিয়া কস্তাসহ উপস্থিত সকলে। মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে।

নতুন খবর/তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.