দ্বিতীয় সংসারও ভাঙল মুনমুনের? বিনোদন প্রতিবেদক,নতুন খবর|

অতি সম্প্রতি টাঙ্গাইলের একটি মসজিদের সামনে নৃত্য পরিবেশন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন চলচ্চিত্রের এক সময়ের আবেদনময়ী অভিনেত্রী মুনমুন। এ কাজের তিনি ব্যাপক সমালোচিত হন। তাকে আইনি নোটিশও পাঠানো হয়। পরে অবশ্য নিজের ভুল স্বীকার করে একাধিক জাতীয় দৈনিকের মাধ্যমে তিনি ক্ষমা চেয়ে নেন।

সেই বিতর্ক শেষ না হতেই মুনমুন সম্পর্কে বেরিয়ে এলো আরও এক চমকপ্রদ তথ্য। এই নায়িকা নাকি তার দ্বিতীয় স্বামী মীর মোশাররফ রোবেনকে ডিভোর্স দিয়েছেন। বর্তমানে তারা আলাদা থাকছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ঈদুল আজহার দুইদিন পর তাদের বিচ্ছেদ হয় এবং কথাটি তারা গোপন করে রাখেন। তবে এখন এফডিসিপাড়ার বাতাসে ভেসে বেড়াচ্ছে তাদের সেই ডিভোর্সের খবর। বিষয়টি রোবেনের ঘনিষ্ঠ মহল সূত্রেও নিশ্চিত হওয়া গেছে। এই দম্পতির ঘরে আট বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে।

মুনমুনের দ্বিতীয় স্বামী রোবেন পেশায় একজন শৌখিন মডেল। তিনি মুনমুনের সঙ্গে যাত্রা ও বিভিন্ন শোয়ে সহ পারফর্মার হিসেবে কাজ করেন। একসেঙ্গ কাজ করতে গিয়েই বয়সে ছোট রোবেনের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন মুনমুন। পরবর্তীতে তাকে বিয়ে করে সংসারীও হন। সেই সংসারেই এখন ভাঙনের সুর।

এর আগে ২০০৩ সালে লন্ডনপ্রবাসী সিলেটের একজন ব্যবসায়ীকে বিয়ে করে যুক্তরাজ্যে চলে গিয়েছিলেন মুনমুন। ২০০৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। সে সংসারে মুনমুনের যশ নামে এক ছেলে সন্তান রয়েছে। এরপর ২০১০ সালে তিনি ভালোবেসে দ্বিতীয় বিয়ে করেন রোবেনকে।

১৯৯৮ সালে খ্যাতিমান পরিচালক এহতেশামের ‘মৌমাছি’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন মুনমুন। ১৯৯৭ সালে তিনি এসেছিলেন এই পরিচালকের সহকারী হিসেবে কাজ করতে। কিন্তু মুনমুনের অভিনয় দক্ষতা দেখে এহতেশাম তাকে নায়িকা হওয়ার প্রস্তাব দেন। সেই থেকে শুরু। দীর্ঘ কেরিয়ারে তিনি ৮৫টির মতো ছবিতে অভিনয় করেছেন।

মুনমুন ছিলেন চলচ্চিত্রের অন্ধকার যুগের অন্যতম নায়িকা। চলচ্চিত্রে নগ্নতা ও অশ্লীলতার জন্য তিনি বেশ সমালোচিত। সরকার এই অশ্লীলতার বিপক্ষে পদক্ষেপ গ্রহণ করলে ২০০৩ সালের পর তার চলচ্চিত্রে উপস্থিতি কমে যায়। সর্বশেষ ২০১৭ সালে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ ছবিতে তাকে খলচরিত্রে দেখা গেছে। বর্তমানে বিভিন্ন জায়গায় যাত্রা ও স্টেজ শো করেন মুনমুন।

নতুন খবর/তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *