দুই-তৃতীয়াংশ আসনে জিতব: মমতা আন্তর্জাতিক ডেস্ক, আজকের নতুন খবর |

 

 

রাজ্যের ভোট গণনার ট্রেন্ড বলছে রাজ্যে ক্ষমতায় আবার ক্ষমতায় ফিরছে তৃণমূল। আর এই ট্রেন্ড জানার পরই দুই তৃতীয়াংশ আসনে তৃণমূল জিতবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি।

মমতা বলেছেন, ‘রাজ্যে আবার দুই-তৃতীয়াংশ আসন নিয়ে নিয়ে তৃণমূল আবার ক্ষমতায় আসছে। নন্দীগ্রাম বিধানসভায় যে ফলের ট্রেন্ড দেখা যাচ্ছে সেটা বদলে যাবে। যত রাউন্ড বাড়বে দেখা যাবে তৃণমূলই সেখানে জয়ের দিকে এগিয়ে যাচ্ছে।’ খবর জি নিউজের

ভোটের ট্রেন্ড দেখে কালীঘাট মিলন সংঘের সামনের মাঠ সেজে উঠেছে সবুজ কার্পেট আর চেয়ারে। ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছে গিয়েছেন তৃণমূলের যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। আসছেন তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোর। এখানেই শেষ পর্যন্ত তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়াল মিটিং-এ আবার রাজ্যে তৃতীয়বারের জন্য সরকার গঠনের কথা ঘোষণা করবেন। তিনি এই সবুজ কার্পেট ঢাকা, জায়ান্ট স্ক্রিন লাগানো প্যান্ডেল থেকে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য রাখবেন।

এখন পর্যন্ত গণনায় অন্য দলের চেয়ে অনেকটাই এগিয়ে তৃণমূল। তবে নন্দীগ্রামে চতুর্থ রাউন্ড শেষে এগিয়ে শুভেন্দু অধিকারী। এনিয়েও আশঙ্কিত নন মমতা। ঘনিষ্ঠ মহলে তিনি বলেছেন,’সময় গড়ালে এগিয়ে যাব’। তৃণমূল নেতা মদন মিত্রের মতে মমতা ৩০ হাজার ভোটের ব্যবধানে জয়ী হবেন।

নতুন খবর//তুম

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *