তামিম-মুশফিকদের সঙ্গে ম্যাচ খেলার প্রস্তাব ছাত্রলীগের , ক্রীড়া ডেস্ক, নতুন খবর

ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের অংশগ্রহণে ‘মুজিববর্ষ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ উদ্বোধন উপলক্ষে সোমবার (১৭ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে হাজির হন বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

ছাত্রলীগ আয়োজিত দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধনকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে ম্যাচ খেলতে চায়। এজন্য মাশরাফি বিন মর্তুজার কাছে সহযোগিতা চেয়েছেন তিনি।
আল নাহিয়ান খান জয় বলেন, ‘মাশরাফি ভাই আমাদের সকলের প্রিয়, তারুণদের আইকন। জনগণের নেতা হিসেবে যে ধরনের কাজ করা দরকার আমাদের তরুণ এমপি মাশরাফি ভাই তা দেখিয়ে দিয়েছেন। তিনি সাধারণ মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ইতোমধ্যে নড়াইলকে মডেল জেলা হিসেবে পরিচিত করার চেষ্টা করছেন। ভাই আমাদের মাঝে এসেছেন। আমরা অত্যন্ত আনন্দিত।’

উদ্বোধনকালে মাশরাফি বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে বাংলাদেশের ইতিহাস ওতপ্রোতভাবে জড়িত। এখান থেকে বাংলাদেশের সমস্ত ইতিহাসের সৃষ্টি। আপনারা ভালো-ভালো কাজ করবেন। আপনাদের ভালো কাজগুলো বরাবরের মতোই ইতিহাস হয়ে থাকবে। আপনারা একেকজন ইতিহাস হয়ে উঠবেন এটাই আশা করি। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছেন আমি মনে করি আপনারা সে স্বপ্ন নিয়ে এসেছেন এবং সেটা পূরণ করতে কাজ করে যাবেন। বঙ্গবন্ধু তার স্বপ্ন পূরণ করতে পারেননি। তাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তার স্বপ্ন পূরণ করছেন আমাদের শেখ হাসিনা। আশাকরি আপনারা সে স্বপ্ন লালন করেন এবং তাকে সহযোগিতা করবেন।’

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিস্থ স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনের সঙ্গে জুটি বেঁধে সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্যের বিপক্ষে ব্যাডমিন্টন খেলেন মাশরাফি।

নতুন খবর/ আমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *