জাপা ‘পল্লীবন্ধু’ পদক দেবে: নিজস্ব প্রতিবেদক, নতুন খবর |

 

 

দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে ‘পল্লীবন্ধু পদক’ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টির (জাপা)।

সাহিত্য, ক্রীড়া, স্বাস্থ্য, সঙ্গীত, শিক্ষা, কৃষি সাংবাদিকতা, শিল্প ও গ্রামীণ অবকাঠামো উন্নয়ন এই ৮টি বিভাগে পল্লীবন্ধু পদক-২০২১ প্রদান করা হবে।

জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-০২ খন্দকার দেলোয়ার জালালী শনিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পল্লিবন্ধু-২০২১ পদক দেয়োর লক্ষ্যে জাপা প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীকে আহ্বায়ক এবং এম.এম. নিয়াজ উদ্দিনকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পল্লীবন্ধু পদক-২০২১ কমিটির আহ্বায়ক এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে শনিবার দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় ম্যাগাজিন সাব কমিটি ও অর্থ সাব কমিটি গঠন করা হয়েছে।

জানা গেছে, এ কমিটির যুগ্ম-আহবায়ক- প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এটিইউ তাজ রহমান, সোলায়মান আলম শেঠ, শফিকুল ইসলাম সেন্টু, এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া এবং লিয়াকত হোসেন খোকা এমপি।

কমিটির অন্য সদস্যরা হলেন- জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান, জহিরুল আলম রুবেল, হেনা খান পন্নি, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, তারেক এ আদেল, যুগ্ম-মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাখন সরকার, দফতর সম্পাদক সুলতান মাহমুদ এবং কেন্দ্রীয় সদস্য মো. নাজমুল খান।

নতুন খবর//তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *