ক্যাটের,সালমান-রণবীরের সঙ্গে প্রেম ছিল না ! বিনোদন ডেস্ক, নতুন খবর |

দীপিকা পাড়ুকোন ও বিপাশা বসুর সঙ্গে প্রেমের গুঞ্জনের পরে অভিনেতা রণবীর কাপুরের মন একসময় থিতু হয়েছিল ‘বলিউডের শিলা’ ক্যাটরিনা কাইফের কাছে। সে অনেক বছর আগের কথা। ২০০৯ সাল। রাজকুমার সান্তোষীর ‘অজব প্রেম কি গজব কাহানি’তে একসঙ্গে কাজ করেছিলেন দুজন। গুঞ্জন রয়েছে, সেখান থেকেই রণবীর-ক্যাটরিনার প্রেম কাহিনির সূত্রপাত।

যদিও তারও বহু আগে বলিউড ভাইজান সালমান খানের ক্যাটরিনার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তারা দুজনে মুখে কোনো কথা না বললেও ইন্ডাস্ট্রির আনাচে কানাচে রটে গিয়েছিল সালমান-ক্যাটরিনার সম্পর্কের কথা। যদিও ক্যাটরিনা বরাবরই বলিউডের প্রথম সারির এই দুই অভিনেতার সঙ্গে তার সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

সম্প্রতি মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমকে দেয়া স্বাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘আমার যখন বয়স ১৮, তখন থেকেই সালমানকে চিনি। এত বছর ধরে কোনও মানুষের ঘনিষ্ঠ পরিসরে থাকলে স্বাভাবিক ভাবেই তার সঙ্গে একটা সমীকরণ তৈরি হয়। আবার সময়ের সঙ্গে তা বদলেও যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। তার মানে এই নয় যে সেই মানুষটার গুরুত্ব কমে যায় কোনও ভাবে।’

সালমানের সঙ্গেই ক্যারিয়ারের বড় ব্রেক পান ক্যাটরিনা। তারপর একের পর এক সুপারহিট ছবি দিয়ে বলিউডে পায়ের তলার জমি শক্ত করেন। সালমানের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের পরও ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ভারত’-এর মতো সফল ছবিতে কাজ করেন নায়িকা। তার আগে ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘জগ্গা জাসুস’-এর মতো কিছু ফ্লপ ছবি করে কার্যত ব্যাকফুটে চলে যান ক্যাটরিনা। সালমানের সঙ্গে জুটি বেঁধেই ফের সাফল্যের মুখ দেখেন তিনি ।

অন্যদিকে, রণবীরের সঙ্গে তার সম্পর্কেও নায়িকা চিরকাল বন্ধুত্বের ট্যাগ ঝুলিয়ে রেখেছেন। রণবীরের প্রশংসা করে একবার তিনি বলেছিলেন, রণবীর সেটে প্রত্যেকের সঙ্গেই প্রচুর কথা বলতেন। কাজের সূত্রে বন্ধুত্ব হওয়ার পর একসঙ্গে অনেক সময় কাটানোর কথাও অকপটে স্বীকার করেন ক্যাটরিনা। কিন্তু বন্ধুত্ব থেকে এক ধাপ এগিয়ে প্রেমের কথা স্বীকার করেননি ক্যাট ‍সুন্দরী।

আপাতত এ সব কিছুই অতীত। রণবীর সাত পাক ঘুরতে চলেছেন অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে। সালমানের মন জুড়ে নাকি বিদেশিনী ইউলিয়ার রাজত্ব। ক্যাটরিনার সঙ্গেও ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন ক্রমশ ঘন হচ্ছে। তিন জনেই নিজেদের মতো করে জীবনে এগিয়ে গেছেন। তবু এত বছর পরেও সালমান-ক্যাটরিনা-রণবীরের ত্রিকোণ প্রেমের গল্প যেন ফিরে ফিরে আসে।

নতুন খবর//তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *