একই ক্লাবে দেখা যাতে পারে মেসি-রোনালদো কে, ক্রীড়া ডেস্ক,নতুন খবর

লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। ফুটবলের এই দুই মহাতারকাকে কি একই দলের জার্সি গায়ে সতীর্থ হিসেবে দেখা যাবে? বার্সেলোনার সাবেক নির্বাহী আরিয়েদো ব্রাইদা তেমনটাই মনে করছেন। এই কথা কয়েক বছর আগে বললেও চোখ কপালে উঠত। ক্রিস্টিয়ানো রোনালদো তখন রিয়াল মাদ্রিদের সবচেয়ে বড় তারকা, লিওনেল মেসি চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার। এদের মধ্যে একজন রং বদলে প্রতিপক্ষ শিবিরে যোগ দেবেন?

কিন্তু এখন ব্যাপারটা তেমন নয়। রোনালদো রিয়াল ছেড়ে জুভেন্টাস গেছেন বছর দেড়েক হলো। মেসিও ওদিকে ক্লাব কর্তাব্যক্তিদের সঙ্গে বিবাদে জড়িয়ে হালকা করে হলেও বিদায়ের সুর শোনাচ্ছেন। এই দুই মহাতারকাকে এক দলে দেখার সম্ভাবনাটা তাই এখন অবিশ্বাস্য হলেও অসম্ভব নয়। সেটাই বলেছেন বার্সেলোনার সাবেক নির্বাহী আরিয়েদো ব্রাইদা।

বার্সেলোনায় যোগ দেওয়ার আগে এসি মিলানের পরিচালক হিসেবে কৃতিত্বের সঙ্গে বহুদিন কাজ করেছেন ব্রাইদা। বড় বড় তারকাদের একসঙ্গে কীভাবে সামলাতে হয়, সেটা অভিজ্ঞ ব্রাইদা বেশ ভালোই জানেন। মেসি রোনালদোকে অন্য কোনো দলের হয়ে একসঙ্গে খেলার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না ব্রাইদা, ‘ওরা দুজনই অসাধারণ খেলোয়াড়। ভালোভাবে একসঙ্গে অনুশীলন করলে ওদের রসায়নটা হতে পারে দুর্দা চিরপ্রতিদ্বন্দ্বী। ওরা একসঙ্গে খেলতেই পারে।’

ইতালির রাই রেডিও ওয়ানে খেলাধুলা বিষয়ক অনুষ্ঠান রেডিও আনচিও স্পোর্তকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্রাইদা যদিও সন্দিহান মেসি আদৌ শেষমেশ বার্সা ছাড়বেন কী না, ‘মেসি একজন অসাধারণ খেলোয়াড়। ও বার্সেলোনায় অনেক ভালো খেলছে। ওর বয়স যখন ১৩ তখন থেকে সে বার্সেলোনায় আছে। সেখানে মেসি ওর পরিবারের সঙ্গেই বাস করে। ওর জন্য এমন জায়গা ছাড়া বেশ কঠিন, তবে অসম্ভব নয়।’

এমনিতেও মেসি বার্সা ছাড়তে পারেন, এমন গুঞ্জন ডালাপালা ছড়িয়েছে। শোনা গেছে, মেসিকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে জুভেন্টাস, ইন্টার মিলান, ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির মতো ক্লাবগুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *