উদিত-পুত্র কাকে বিয়ে করছেন ? বিনোদন ডেস্ক, নতুন খবর |

লকডাউনের আগে গান বিষয়ক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকে গায়িকা নেহা কাক্করের সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছিল গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের। আদিত্য ছিলেন ওই শোয়ের সঞ্চালক, আর নেহা ছিলেন বিচারক। শোয়ের একটি এপিসোডে হাজির হয়ে আদিত্যের বাবা-মা নেহাকে বেটার বউ হিসেবে আশির্বাদও করেন।

কিন্তু পরে জানান যায়, সবই ছিল শোয়ের টিআরপি বাড়ানোর কৌশল। পরে নেহা-আদিত্যও জানান, তারা খুব ভালো বন্ধু। এর থেকে বিশেষ কোনো সম্পর্ক তাদের মধ্যে নেই। সেই আলোচনা শেষ না হতেই আবারও আদিত্যের বিয়ের গুঞ্জন বলিউডের বাতাসে। শোনা যাচ্ছে, দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালকে বিয়ে করতে চলেছেন গায়ক ও অভিনেতা আদিত্য।

উদিত-পুত্র জানান, ২০১০ সালে ‘শাপিত’ নামে একটি সিনেমার শুটিং সেটে শ্বেতা আগরওয়ালের সঙ্গে তার পরিচয় হয়। এরপর বন্ধুত্ব। সেই বন্ধুত্ব যে কখন ভালবাসার সম্পর্কে বদলে যায়, তা নিজেরাও বুঝতে পারেননি বলে জানান আদিত্য। তবে নিজেদের সম্পর্ক নিয়ে সব সময় চুপই থেকেছেন আদিত্য ও শ্বেতা। দীর্ঘ প্রায় ১০ বছর পর এবার নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন এই জুটি।

শ্বেতা বলিউডের একজন অভিনেতা। কিন্তু বেশ কয়েকটি ছবিতে কাজ করেও সেভাবে ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিতে পারেননি। তবে ঠিকই জায়গা করে নিয়েছেন আদিত্যের বুকে। ভারতীয় মিডিয়া বলছে, দুই পরিবারের তরফ থেকে বিয়ের কথাবার্তা শুরু হয়ে গেছে। তারিখও প্রায় ঠিক। চলতি বছরের নভেম্বর কিংবা ডিসেম্বর মাসেই শ্বেতা আগরওয়ালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে পারেন আদিত্য নারায়ণ।

নতুন খবর//তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *