‘আ.লীগকে সংগঠিত করুন বঙ্গবন্ধুর আদর্শে ’ সিরাজগঞ্জ প্রতিনিধি, নতুন খবর |

বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগকে সংগঠিত করতে তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

তিনি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে গভীরভাবে ভালোবাসতেন বলেই অর্থনৈতিক ও রাজনৈতিক মুক্তির জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তার সাহস, আপসহীনতা, দেশপ্রেম ও মানুষের জন্য ভালোবাসা ধারণ ও বাস্তবায়ন করতে পারলেই বঙ্গবন্ধুর প্রতি পরিপূর্ণ সম্মান জানানো হবে।

শনিবার দুপুরে কামারখন্দ উপজেলা মিনি অডিটোরিয়ামে কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সেলিম রেজার ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিমল কুমার দাস, দপ্তর সম্পাদক রজব সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ লিমন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোকবুল হোসেন, আতিকুর রহমান চাঁদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. জামাল উদ্দিন, কামরুল ইসলাম আমিরুল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক টিএম জয়, ঝাঐল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন ঠান্ডু, জামতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বুলবুল, রায় দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল রশিদ আকন্দ, কামারখন্দ উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আল আমিন সেখ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন হোসেন বাবু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা স্বপ্না রহমান, যুব মহিলালীগের সভাপতি আরজিনা আক্তার প্রমুখ।

কোন গুঞ্জবে কান দেবেন না নেতাকর্মীদের এমন ইঙ্গিত দিয়ে ডা. মিল্লাত মুন্না আরও বলেন, বিএনপি-জামায়াত গুঞ্জব-নাশকতা করে দেশকে সবসময় পিছিয়ে দিতে চায়। তাদের এই গুঞ্জবকে আওয়ামী লীগ কখনোই ভয় করে না। গুঞ্জব করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না। ১৯৮১ সালে দলের হাল ধরেছেন বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আওয়ামী লীগকে সংগঠিত করেছেন। এই দুঃসময় ও ত্যাগ-তিতিক্ষার কথা মনে রেখে আমাদের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গঠনে কাজ করে যেতে হবে।

নতুন খবর/তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *