আবিদালকে ছাঁটাইের পর শান্ত হলেন মেসি , স্পোর্টস ডেস্ক , নতুন খবর

শান্তশিষ্ট লিওনেল মেসি হঠাৎ করেই যেন ভিন্ন মূর্তি ধারণ করেছেন। ক্লাবের কোনো বিষয়ে খোলাখুলি কথা বলার মানুষ তিনি নন, এই ধারণা এখন অতীত। ক্লাবের ক্রীড়া পরিচালক ও সাবেক সতীর্থ এরিক আবিদালের সঙ্গে প্রকাশ্যে কথার লড়াইয়ে নেমেছেন তিনি।

বার্সা অধিনায়কের এই পরিবর্তন অনেকের চোখে কাতালুনিয়ায় তার ভবিষ্যৎ অনিশ্চিত করে দিয়েছে। মেসিকে শান্ত করতে ইতোমধ্যে বার্সা কর্তারা আবিদালকে ছাঁটাই করছে এমনটাই বাতাসে ঘুরে বেড়াচ্ছে।

আবিদাল-মেসি বাকযুদ্ধের ফলাফল নিয়ে শঙ্কিত এমন মানুষের মধ্যে ফ্রান্সিসকো হোসে লোবো কারাসকো অন্যতম। বার্সার হয়ে ১৯৭৮ থেকে ১৯৮৯ এই ১১ বছর কাটানো কারাসকো গত মঙ্গলবার স্প্যানিশ টেলিভিশন শো ‘এল চিরিংগুইতো’তে বলেন, মেসি সবদিক থেকেই অসুখী।

আমি বহু বছর থেকেই ওকে দেখছি এবং তার খেলা আমার দারুণ লাগে। এবারই প্রথম সে আমার দিকে এমনভাবে তাকিয়েছে যেন সে এক পা ঘরের বাইরে দিয়ে রেখেছে। এমনটা আমাকে আগে কখনই বলতে হয়নি।

আবিদালের সঙ্গে খেলোয়াড়ি জীবনে এক সময়ে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন মেসি। তবে তাদের সম্পর্কটা অবশ্য এখন আর আগের মতো নেই। বার্সার সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের কারণে আর্নেস্তো ভালভার্দেকে কিছুদিন আগে কোচের পদ থেকে বরখাস্ত করা হয়েছিল।

এর পেছনে খেলোয়াড়দেরই দায় দেখেন আবিদাল। সাবেক ফরাসি কিংবদন্তির মতে, ভালভার্দেকে সরিয়ে দেওয়ার পেছনে ফুটবলাররাই ভূমিকা রেখেছে, এমনকি তাদের আচরণ ও অখেলোয়াড়সুলভ ভাবভঙ্গিতে সন্তুষ্ট নন আবিদাল।

নতুন খবর/ এ.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *