আজীবন প্রেসিডেন্ট থাকার ইচ্ছা পোষণ করলেন ডোনাল্ড ট্রাস্প , আন্তর্জাতিক ডেস্ক, নতুন খবর

NEW ORLEANS, LOUISIANA - JANUARY 13: U.S. President Donald Trump waves prior to the College Football Playoff National Championship game between the Clemson Tigers and the LSU Tigers at Mercedes Benz Superdome on January 13, 2020 in New Orleans, Louisiana. (Photo by Kevin C. Cox/Getty Images)

মাকিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাস্প তার একটি নতুন ইচ্ছা প্রকাশ করেছেন যে, তিনি আজীবন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট থাকতে চান। নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করে তিনি এই ইচ্ছা প্রকাশ করেছেন। এর ক্যাপশনে তিনি লিখেছেন, এই ভিডিও কখনো পুরোনো হবে না।
ওই টুইট বার্তায় ট্রাম্প একজন বিশ্লেষকের বক্তব্যকে সত্য বলে উল্লেখ করেছেন। ওই বিশ্লেষক বলেছিলেন, অন্য সব প্রেসিডেন্টের চেয়ে এই প্রেসিডেন্ট (ট্রাম্প) বেশি কাজ করেছেন। নানা সময় বিভিন্ন বিষয় নিয়ে মন্তব্য করে বা বিতর্কিত কাজ করে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন ট্রাম্প। তিনি ২০১৬ সালে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকেই তাকে নিয়ে সমালোচনা চলছে। ২০২০ সালে দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন ট্রাম্প। তবে আজীবন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে থাকার ইচ্ছা পোষণ করলেও সাংবিধানিক কারণে কেউ দেশটিতে দু’বারের বেশি প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নিতে পারেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *