অবকাশ যাপনে মেহজাবীন এখন দুবাইতে , বিনোদন প্রতিবেদক, নতুন খবর

Spread the love

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বিশটিরও বেশি নাটকে দেখা গেছে অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। গত দুই মাস ধরে নাটকগুলোর শুটিংয়ে দিন-রাত এক করে কাজ করতে হয়েছে তাকে।

তাই ফুসরত পেতেই অবকাশ যাপনে পরিবার নিয়ে উড়াল দিলেন মধ্যপ্রাচ্যের অন্যতম ধনী শহর দুবাইতে। মেহজাবীনের ঘনিষ্ঠ এক নির্মাতা সূত্রে জানা যায়, ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত সাভারে শুটিং করেছেন মেহজাবীন।

এর পরদিন ভালোবাসা দিবসেই ঢাকা থেকে দুবাই উড়াল দেন তিনি। মেহজাবীনের সঙ্গে রয়েছে তার পুরো পরিবার। এক সপ্তাহ পর ২২ ফেব্রুয়ারি দেশে ফিরবেন তিনি। গত রোববার মেহজাবীন তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে দুবাইয়ের একটি ক্যাফেতে বসে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেছেন।

এবারের ভালোবাসা দিবস উপলক্ষে মেহজাবীন অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে মিজানুর রহমান আরিয়ানের পরিচালিত ‘গজদন্তিণী’, সঞ্জয় সমাদ্দারের ‘শিফট’, অরুঙ্গজেবের ‘সিগনেচার’, কাজল আরেফিন অমির ‘স্যার আই লাভ ইউ’, মাহমুদুর রহমান হিমির ‘মেমোরিস’, ভিকি জাহেদের ‘রেহনুমা’, এল আর সোহেলের ‘দৃষ্টি’, সাগর জাহানের ‘ফিরে এসো রুবি’, ‘অবাক প্রেম’ ইত্যাদি। প্রচারের পর মেহজাবীনের বেশিরভাগ নাটকই দর্শকের প্রশংসা পাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.