অপূর্ব সিরিয়াল কিলারের ভূমিকায়: বিনোদন প্রতিবেদক, নতুন খবর |

ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ‘বড় ছেলে’ খ্যাত এই তারকা দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে তার অনবদ্য অভিনয় দিয়ে মাতিয়ে রেখেছেন দেশের শোবিজ অঙ্গন। তার নাটক-টেলিছবি মানেই দর্শকদের কাছে অন্যরকম কিছু।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি অপূর্ব কাজ করেছেন ‘ট্রল’ নামে একটি ওয়েব সিরিজে। এটির গল্প লিখেছেন স্বরুপ চন্দ্র দে। পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার। ওয়েব সিরিজটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অপূর্বকে। তিনি রয়েছেন একজন সিরিয়াল কিলারের ভূমিকায়।

এটির গল্প সম্পর্কে নির্মাতা সঞ্জয় সমদ্দার জানান, ‘ট্রল’ একটা বিশুদ্ধ আবেগের গল্প। একটা সিরিয়াল কিলার। একের পর এক খুন। পুলিশের কাছে কোনো ক্লু নেই। বর্তমান সময়ের ট্রল নিয়ে প্রথমবারের মত বাংলাদেশে এই গল্প। অপূর্ব ভাই প্রত্যাশার চেয়ে ভালো অভিনয় করেছেন এখানে।’

অপূর্ব বলেন, ‘ঈদের পর একটু সময় নিয়েছি কাজে ফিরতে। অনেকগুলো কাজের প্রস্তাব পেয়েছি। তবে এই কাজটা একদমই আলাদা মনে হয়েছে। ইউনিক একটা গল্প ও চরিত্র। গল্পটা চেনা-জানা হলেও এরমধ্যে রয়েছে পরিবারের কাহিনি, ভাই-বোনের ভালবাসা-বেদনা, তারকার জীবনের কিছু কঠিন সময়, ট্রলসহ অনেক গল্পের মিশ্রণ।’

এই সিরিজটিতে অপূর্ব ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, তাসনিয়া ফারিন, রাশেদ জামান অপু, শাখাওয়ায়াত শিমুলসহ অনেক। খুব শিগগিরই একটি ইউটিউব চ্যানেলে ওয়েব ফিল্মটি প্রচার করা হবে।

নতুন খবর//তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *