অপু বিশ্বাস আবার বউয়ের সাজে: বিনোদন প্রতিবেদক, নতুন খবর |

প্রথমবারের মত ঢাকার বাইরে বিয়ের বউ সাজ নিয়ে সোমবার অনুষ্ঠিত হয়ে গেলো ‘এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০’-এর সিজন ফোর। চট্টগ্রামের ফয়েস লেকে এমবি অ্যাসোসিয়েটস-এর আয়োজনে মাসুদ খানের মেকওভারে অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের বউ সাজা।

রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই শেষে ২০ জন ব্রাইড এবং ২০ জন মেক আপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। পুরো আয়োজনটি পরিচালনা করেন এমবি অ্যাসোসিয়েটস-এর কর্ণধার বাবুল আক্তার। স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান পাওয়ার্ড বাই কালারস অব লাইফ।

অনুষ্ঠানে ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অপু বিশ্বাস বলেন, ‘প্রথমেই এমবি অ্যাসোসিয়েটসকে সাধুবাদ জানাই যে তারা এমন একটি উদ্যোগ গ্রহণ করেছে। ব্রাইডাল সাজকে ইন্টারন্যাশনালি রিপ্রেজেন্ট করতে যাচ্ছে। এমন আয়োজনের অংশ হতে পেরে ভীষণ গর্বিত বোধ করছি। পরের সিজনগুলোর জন্য শুভকামনা রইলো।’

আয়োজক পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন, ‘সিজন ওয়ান, টু, থ্রি, এবং ঢাকার বাহিরে প্রথমবারের মত ব্রাইডাল ফেস্টের সিজন ফোর বেশ সাফল্যের সাথেই সম্পন্ন হলো। সকলের বেশ সাড়া পেয়েছি। এর পরের সিজনগুলো ধারাবাহিকভাবে চলবে। চলতি মাসের ২৭ তারিখে কুমিল্লাতে অনুষ্ঠিত হবে সিজন-ফাইভ।

এর আগে গত আগস্টে রাজধানীর ধানমন্ডিতে এমবি অ্যাসোসিয়েটস-এর আয়োজনে প্রথম সিজনের অনুষ্ঠানের মূল আকর্ষণও ছিল অপু বিশ্বাসের বউ সাজা। রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে সেখানেও ২০ জন ব্রাইড এবং ২০ জন মেক আপ আর্টিস্ট নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেছিলেন। সেই অনুষ্ঠানের স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন রাকিব বাবু।

নতুন খবর//তুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *