গলায় মাফলার পেচিয়ে কেয়ারটেকারের আত্মহত্যা রাজধানীর Reviewed by Momizat on . ০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার (মোঃ ইলিয়াছ মোল্লা) : উত্তরায় গলায় মাফলার পেচিয়ে কেয়ারটেকারের আত্মহত্যা রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টরের একটি বাসা থেকে রুবেল হো ০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার (মোঃ ইলিয়াছ মোল্লা) : উত্তরায় গলায় মাফলার পেচিয়ে কেয়ারটেকারের আত্মহত্যা রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টরের একটি বাসা থেকে রুবেল হো Rating: 0
You Are Here: Home » দূর্ঘটনা » গলায় মাফলার পেচিয়ে কেয়ারটেকারের আত্মহত্যা রাজধানীর

গলায় মাফলার পেচিয়ে কেয়ারটেকারের আত্মহত্যা রাজধানীর

০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার (মোঃ ইলিয়াছ মোল্লা) : উত্তরায় গলায় মাফলার পেচিয়ে কেয়ারটেকারের আত্মহত্যা রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টরের একটি বাসা থেকে রুবেল হোসেন (৩৫) নামে এক কেয়ারটেকারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৭টার দিকে ১১ নম্বর সেক্টরের ১৬ নং রোডের, ১১ নম্বর বাসার বাউন্ডারীর গ্রীলের সাথে মাফলার পেচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।
পরে ময়নাতদন্তের জন্য লাশটি দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। নেত্রকোনা পূর্বধলা উপজেলার মৃত আব্দুল আজিজের ছেলে রুবেল। উত্তরার ওই বাসার কেয়ারটেকার হিসেবে চাকরি করতেন তিনি। উত্তরা পশ্চিম থানার উপ পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, স্ত্রী মাজেদার সাথে গত ৭/৮ মাস আগে বিবাহ বিচ্ছেদ হয় রুবেলের।
এরপর ২ সন্তানকে নিয়ে মাজেদা চলে যাওয়াতে ভেঙ্গে পড়ে রুবেল। মানসিক এই অশান্তি থেকে গতরাতে বাসার বাউন্ডারীর সাথে গলায় মাফলার পেচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান তিনি।

Leave a Comment