আবারো মিশন ইম্পসিবল: টমক্রুজ Reviewed by Momizat on . ০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার : টম ক্রুজ এবং মিশন ইম্পসিবল, নাম দুটো একটি আরেকটির সঙ্গে দারুণরকম ওতপ্রোতভাবে জড়িত। সিনে ওয়ার্ল্ডে টম ক্রুজের এই অ্যাকশন মুভি নি ০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার : টম ক্রুজ এবং মিশন ইম্পসিবল, নাম দুটো একটি আরেকটির সঙ্গে দারুণরকম ওতপ্রোতভাবে জড়িত। সিনে ওয়ার্ল্ডে টম ক্রুজের এই অ্যাকশন মুভি নি Rating: 0
You Are Here: Home » বিনোদন » আবারো মিশন ইম্পসিবল: টমক্রুজ

আবারো মিশন ইম্পসিবল: টমক্রুজ

০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার : টম ক্রুজ এবং মিশন ইম্পসিবল, নাম দুটো একটি আরেকটির সঙ্গে দারুণরকম ওতপ্রোতভাবে জড়িত। সিনে ওয়ার্ল্ডে টম ক্রুজের এই অ্যাকশন মুভি নিয়ে বরাবরই ছিল দর্শক আগ্রহ, আকর্ষণ। সেই সফলতাও এর আগে পেয়েছেন ছবিটির প্রযোজক, পরিচালক।

সেই ধারাবাহিকতায় আবারো নতুন রূপে আসছেন টম ক্রুজ। এর আগে এ ফ্র্যাঞ্চাইজির পাঁচটি সিনেমা তৈরি হয়েছে। প্রত্যেকটিই দর্শকের মন জয় করেছে। চলতি বছর মুক্তি পাবে এর নতুন সিনেমা মিশন ইম্পসিবল-ফলআউট। প্রকাশিত হয়েছে ছবির ট্রেলার।
মিশন ইম্পসিবল-ফলআউট সিনেমায় আবারো নতুন একটি মিশন নিয়ে হাজির হয়েছে ইথান হান্ট রূপের টম ক্রুজ। নিজের মিশন পূরণ করতে নানা প্রতিকূলতার মুখে পড়তে হয় তাকে। সম্পূর্ণ নতুন অ্যাকশন নিয়ে হাজির হয়েছেন টম ক্রুজ। মোটর সাইকেল নিয়ে তাড়া করা, বন্দুক যুদ্ধ, হাতাহাতি ছাড়াও এতে দেখা গেছে হেলিকপ্টার নিয়ে অ্যাকশন।
এর আগে গত সপ্তাহে সিনেমার একটি স্থিরচিত্র প্রকাশ করেছিলেন টম ক্রুজ। তিনি লিখেছেন, আমরা ষষ্ঠ মিশন ইম্পসিবল নিয়ে এগিয়ে যাচ্ছি। আপনাদের আরও কিছু জানাতে অধির অপেক্ষায় রয়েছি।
মিশন ইম্পসিবল-ফলআউট সিনেমার শুটিংয়ে কোনো বডি ডাবল ব্যবহার করেননি টম ক্রুজ। নিজেই স্টান্ট করেছেন তিনি। ইনজুরিতেও পড়তে হয় তাকে। টম ক্রুজ ছাড়াও এবারের মিশন ইম্পসিবল সিনেমায় রয়েছেন হেনরি ক্যাভিল, অ্যাঞ্জেলা বাসেট, রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সাইমন পেগ, অ্যালেক বল্ডউইন প্রমুখ। আগামী ২৭ জুলাই প্রেক্ষাগৃহে আসবে মিশন ইম্পসিবল-ফলআউট।

Leave a Comment