মালদ্বীপের প্রধান বিচারপতিকে গ্রেফতার করল স্থানীয় পুলিশ Reviewed by Momizat on . ০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার : মালদ্বীপের প্রধান বিচারপতি আবদুল্লাহ সাঈদকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ বাহিনী। বিবিসির বরাত দিয়ে জানা যায় মঙ্গলবার সকালে তাকে ০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার : মালদ্বীপের প্রধান বিচারপতি আবদুল্লাহ সাঈদকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ বাহিনী। বিবিসির বরাত দিয়ে জানা যায় মঙ্গলবার সকালে তাকে Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » মালদ্বীপের প্রধান বিচারপতিকে গ্রেফতার করল স্থানীয় পুলিশ

মালদ্বীপের প্রধান বিচারপতিকে গ্রেফতার করল স্থানীয় পুলিশ

০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার : মালদ্বীপের প্রধান বিচারপতি আবদুল্লাহ সাঈদকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ বাহিনী। বিবিসির বরাত দিয়ে জানা যায় মঙ্গলবার সকালে তাকে গ্রেফতার করা হয়। প্রধান বিচারপতি আব্দুল্লাহ সাঈদের সঙ্গে আলী হামিদ নামে অপর একজন বিচারককেও গ্রেফতার করা হয়েছে। এছাড়া সোমবার রাত থেকে সুপ্রিম কোর্ট এলাকা ঘিরে রেখেছে পুলিশ।
মালদ্বীপের পুলিশ এক টুইট বার্তায় বলেছে, তারা ‘চলমান তদন্তের জন্য’ সাঈদ ও সুপ্রিম কোর্টের বিচারক আলী হামিদকে গ্রেফতার করেছে। তবে এ দু’জন বিচারকের বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে কোনো বিস্তারিত বিবরণ দেয়া হয়নি। দুই বিচারপতিকে গ্রেপ্তারের পাশাপাশি বিরোধী দলের পক্ষ নেওয়া সাবেক প্রেসিডেন্ট মামুন আবদুল গাইয়ুমকে গৃহবন্দী করা হয়েছে।
মালদ্বীপের সর্বোচ্চ আদালতের দেয়া একটি ঐতিহাসিক রায়কে কেন্দ্র করে রাজনৈতিক সংকট আরও বেড়ে যাওয়ার আশঙ্কায় সোমবার জরুরি অবস্থা জারি করা হয়।

Leave a Comment