তুরাগে এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ Reviewed by Momizat on . ০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার (মো: ইলিয়াছ মোল্লা): রাজধানীর তুরাগে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণরে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতা তরুনী (১৭) কে সোমবার ভোরে শারীরিক প ০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার (মো: ইলিয়াছ মোল্লা): রাজধানীর তুরাগে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণরে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতা তরুনী (১৭) কে সোমবার ভোরে শারীরিক প Rating: 0
You Are Here: Home » অপরাধ » তুরাগে এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ

তুরাগে এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ

০৬ ফেব্রুয়ারি, ২০১৮ । মঙ্গলবার (মো: ইলিয়াছ মোল্লা): রাজধানীর তুরাগে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণরে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতা তরুনী (১৭) কে সোমবার ভোরে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
তুরাগ থানার একটি মামলার সূত্রে জানাযায়, গত ৩ ফেব্রুয়ারি তুরারে কামারপাড়া এলাকায় ধর্ষণের শিকার হয় বলে অভিযোগ করে ১৭ বছের ওই গার্মেন্টস কর্মী। সে স্থানীয় একটি এম্ব্রয়ডারী কারখানায় চাকরি করে।
মেয়েটির প্রেমিক জাহিদুল (২০) ওই দিন তার বাসায় ডেকে নিয়ে যায় কিশোরীটিকে। সেখানে তার বন্ধু সানজিদ (২১) ও আশিক(২০) সহ তিনজন তাকে পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়েছে।
এই ঘটনায় রোববার রাতে তুরাগ থানায় তিন জনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেছে ধর্ষীতা। যার নং-৯ তাং-০৪/০২/১৮ইং। প্রেমিক জাহিদুলকে গ্রেফতার করা হয়েছে, বাকী আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তুরাগ থানার ওসি তদন্ত মোঃ সফিকুর রহমান। আটককৃত জাহিদুল তুরাগের ভাটুলিয়া এলাকার মৃত মারফত আলীর ছেলে।

Leave a Comment