আজ সিলেটে গমন করলেন বেগম জিয়া Reviewed by Momizat on . ০৫ ফেব্রুয়ারি, ২০১৮ । সোমবার (রাজশাহী): আজ সকার ৯টা ১৫ মিনিটে গুলশানের বাসভবন থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। জানা যায় হ ০৫ ফেব্রুয়ারি, ২০১৮ । সোমবার (রাজশাহী): আজ সকার ৯টা ১৫ মিনিটে গুলশানের বাসভবন থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। জানা যায় হ Rating: 0
You Are Here: Home » রাজনীতি » আজ সিলেটে গমন করলেন বেগম জিয়া

আজ সিলেটে গমন করলেন বেগম জিয়া

০৫ ফেব্রুয়ারি, ২০১৮ । সোমবার (রাজশাহী): আজ সকার ৯টা ১৫ মিনিটে গুলশানের বাসভবন থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। জানা যায় হযরত শাহজালাল (র.) এবং শাহপরান (র.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে সড়ক পথে সিলেট গমন করছেন তিনি। বেগম জিয়ার গাড়িবহরের সঙ্গে দলের সিনিয়র নেতারাও সফরসঙ্গী হয়েছেন।
৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে রায় ঘোষণার দুইদিন আগে মাজার জিয়ারতের উদ্দেশ্যে সিলেট যাওয়ার কথা বলা হলেও রাজনীতিতে এ সফরের বিশেষ গুরুত্ব রয়েছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এদিকে ধারণা করা হচ্ছে, নির্বাচনী প্রচারণায় সিলেট সফরে যাচ্ছেন। যদিও দল থেকে দাবি করা হচ্ছে, এটি কোনো রাজনৈতিক প্রচারণা নয়। খালেদা জিয়া আজ বিকেলে হযরত শাহজালাল (র.) ও হযরত শাহ পরান (র.) এর মাজার জিয়ারত শেষে সন্ধ্যায় (সোমবার) ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের মিডিয় উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।
তবে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন জাগো নিউজকে জানান, “ম্যাডাম (খালেদা জিয়া) সিলেটে আজ রাত্রীযাপন করবেন। আগামীকাল (মঙ্গলবার) সকলে তিনি সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়াা দেবেন।”

Leave a Comment