‘মন ফড়িং’ এ অভিনয় করছেন মম Reviewed by Momizat on . ০৩ ফেব্রুয়ারি, ২০১৮ । শনিবার: নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। নির্মাতা শিহাব শাহীনের দ্বিতীয় চলচ্চিত্র ‘মন ফড়িং’-এ অভিনয় করবেন তিনি ০৩ ফেব্রুয়ারি, ২০১৮ । শনিবার: নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। নির্মাতা শিহাব শাহীনের দ্বিতীয় চলচ্চিত্র ‘মন ফড়িং’-এ অভিনয় করবেন তিনি Rating: 0
You Are Here: Home » বিনোদন » ‘মন ফড়িং’ এ অভিনয় করছেন মম

‘মন ফড়িং’ এ অভিনয় করছেন মম

০৩ ফেব্রুয়ারি, ২০১৮ । শনিবার: নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। নির্মাতা শিহাব শাহীনের দ্বিতীয় চলচ্চিত্র ‘মন ফড়িং’-এ অভিনয় করবেন তিনি। মম’র বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ। এর আগে শিহাব শাহীনের নির্দেশনায় তারা দু’জন প্রথম একসঙ্গে চলচ্চিত্রে অভিনয় করেছিলেন ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে। শিহাব শাহীন জানান, আগামী এপ্রিলে চলচ্চিত্রটির শূটিং শুরু করার সম্ভাবনা রয়েছে।
এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক নিজে। রোমান্টিক প্রেমের গল্প নিয়ে নির্মিত হবে ‘মন ফড়িং’। মম বলেন, ‘নাটকে শিহাব শাহীনের নির্দেশনা পরীক্ষিত, প্রমাণিত। দর্শক তার নাটক উপভোগ করেন। একটিমাত্র চলচ্চিত্র নির্মাণ করেছেন। যখন যা নির্মাণ করেন তাতে তার সর্বোচ্চ চেষ্টা থাকে। আবারো তার নির্দেশনায় চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। শূটিং শুরু হতে দেরি হলেও মানসিক প্রস্তুতিটা আমাকে এখন থেকেই নিতে হচ্ছে। চলচ্চিত্রে কাজ করতে হলে সব ধরনের প্রস্তুতি থাকাটা জরুরী।’ এদিকে মম আসছে ভালোবাসা দিবসের নাটক ও টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি অভিনয় করে করেছেন ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘তোমার জন্য এক পৃথিবী’তে। এটি রচনা করেছেন রুম্মান রশীদ খান এবং নির্মাণ করছেন মাকসুদুর রহমান বিশাল। ভালোবাসা দিবসে নাটকটি এনটিভিতে প্রচার হবে বলে নির্মাতা বিশাল জানিয়েছেন। এদিকে এরইমধ্যে মম শেষ করেছেন অরুন চৌধুরীর নির্দেশনায় ‘আলতাবানু’ ও তানিম রহমান অংশু’র নির্দেশনায় ‘স্বপড়ববাড়ি’ চলচ্চিত্রের কাজ। তার অভিনীত প্রচার শুরু হওয়া নতুন ধারাবাহিকের মধ্যে রয়েছে রহমতুল্লাহ তুহিনের ‘যখন কখনো’, নজরুল ইসলাম রাজু’র ‘ঘরে বাইরে’, গৌতম কৈরীর ‘একদিন প্রজ্ঞার দিন’ এবং জাবির রাসেলের ‘বিড়ম্বনা’। এছাড়া শিগগিরই প্রচারে আসবে শিহাব শাহীনের ‘লিপস্টিক’ ধারাবাহিকটি। তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ মম অভিনীত প্রথম চলচ্চিত্র। এই চলচ্চিত্রে অভিনয় করেই তিনি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

Leave a Comment