কুশলের ডাবল সেঞ্চুরী রুখলেও শঙ্কামুক্ত নয় বাংলাদেশ Reviewed by Momizat on . ০২ ফেব্রুয়ারি, ২০১৮ । শুক্রবার: দিন শেষে ধনঞ্জয়া ও ডিসিলভার উইকেট ব্যতীত কোন সফলতাই লক্ষ্য করা যায়নি আজ। দিনের শুরুতে যতটা আশাবাদী মনে হয়েছিল শেষটা ততখানি মনোপু ০২ ফেব্রুয়ারি, ২০১৮ । শুক্রবার: দিন শেষে ধনঞ্জয়া ও ডিসিলভার উইকেট ব্যতীত কোন সফলতাই লক্ষ্য করা যায়নি আজ। দিনের শুরুতে যতটা আশাবাদী মনে হয়েছিল শেষটা ততখানি মনোপু Rating: 0
You Are Here: Home » খেলাধুলা » কুশলের ডাবল সেঞ্চুরী রুখলেও শঙ্কামুক্ত নয় বাংলাদেশ

কুশলের ডাবল সেঞ্চুরী রুখলেও শঙ্কামুক্ত নয় বাংলাদেশ

০২ ফেব্রুয়ারি, ২০১৮ । শুক্রবার: দিন শেষে ধনঞ্জয়া ও ডিসিলভার উইকেট ব্যতীত কোন সফলতাই লক্ষ্য করা যায়নি আজ। দিনের শুরুতে যতটা আশাবাদী মনে হয়েছিল শেষটা ততখানি মনোপুত হয়নি কারোরই। স্বাগতিকদের ৫১৩ রানের দেয়া টার্গেট নিয়ে মাঠে নামে শ্রীলংকা।
দ্বিতীয় দিনে মাঠে নামার পর থেকে ধনঞ্জয়া ও কুশল যেন কাঁটা হয়েই বিঁধে ছিল বাংলাদেশের গলায়। ৭ ঘন্টা ক্রিজে থেকে সংগ্রহ করেন ১৯৬ রান কুশল। জন্মদিনটা ডাবল সেঞ্চুরী দিয়েই হয়ত উৎযাপন করতে চেয়েছিলেন। তাঁর সেই স্বপ্নে বাঁধ সাধলেন তাইজুল। ৪ রান বাঁকি থাকতে মাঠ ছাড়ার জন্য অনেকটা ক্ষুদ্ধই মনে হয় তাকে। ৩২৭ বলে ২২টি চার ও ২টি ছক্কার সাথে করে ১৬৯ রান করেন তিনি। আজ ১ উইকেটে ২৯৫ রানের জুটিতে প্রথমে সেশন শেষ করে শ্রীলংকা। দিন শেষে শ্রীলংকার সংগ্রহ ৩ উইকেটে ৫০৪ রান।

Leave a Comment