“একতরফা ভোট প্রধানমন্ত্রীর অভিপ্রায়”, বললেন রিজভী Reviewed by Momizat on . ০২ ফেব্রুয়ারি, ২০১৮ । শুক্রবার: ‘একতরফা ভোট প্রধানমন্ত্রীর অভিপ্রায়। তাই নির্বাচনী ঘর অগোছালো রেখেই সরকার ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচনের দিকে অগ্রসর হচ্ছে’ ব ০২ ফেব্রুয়ারি, ২০১৮ । শুক্রবার: ‘একতরফা ভোট প্রধানমন্ত্রীর অভিপ্রায়। তাই নির্বাচনী ঘর অগোছালো রেখেই সরকার ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচনের দিকে অগ্রসর হচ্ছে’ ব Rating: 0
You Are Here: Home » রাজনীতি » “একতরফা ভোট প্রধানমন্ত্রীর অভিপ্রায়”, বললেন রিজভী

“একতরফা ভোট প্রধানমন্ত্রীর অভিপ্রায়”, বললেন রিজভী

০২ ফেব্রুয়ারি, ২০১৮ । শুক্রবার: ‘একতরফা ভোট প্রধানমন্ত্রীর অভিপ্রায়। তাই নির্বাচনী ঘর অগোছালো রেখেই সরকার ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচনের দিকে অগ্রসর হচ্ছে’ বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার সকালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।
রিজভী বলেন, জাল নথির ওপর ভিত্তি করে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘ভুয়া ও মিথ্যা মামলায়’ হয়রানির মাধ্যমে জুলুম করা হচ্ছে। এ ছাড়া বিএনপির নেতাকর্মীদের ওপর চলছে জেল, জুলুম, নির্যাতন, গ্রেপ্তার ও গণগ্রেপ্তার।
শনিবার বিএনপির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে উল্লেখ করে তিনি অভিযোগ করেন, ‘বিএনপি যাতে এই সভা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে না পারে সে জন্য সরকার নানাভাবে বাধা দিচ্ছে। নির্বাহী কমিটির সদস্যরা দলের কেন্দ্রীয় কার্যালয়ে পরিচয়পত্র সংগ্রহ করতে আসলে তাদের গ্রেফতার করা হচ্ছে। বাসা থেকে গ্রেফতার করা হচ্ছে। এটিই হচ্ছে আওয়ামী লীগের গণতন্ত্র ও শাসনের নমুনা।’
রিজভী বলেন, ‘জাতির সামনে সরকারের উদ্দেশ্য পরিষ্কার। সরকার জনগণের ব্যাপক অংশের প্রতিনিধি বিএনপির নেতাকর্মীদের নির্যাতন-নিপীড়ন করে হয়রানির জালে আটকে রেখে নিজেদের পছন্দের নির্বাচন করতে চায়।’ তিনি জাতীয়তাবাদী শক্তিসহ সব গণতান্ত্রিক শক্তিকে সরকারের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

Leave a Comment