ভালবাসা দিবসকে ঘিরে এ যেন সপ্তাহব্যাপী ভিন্নধর্মী এক আয়োজন Reviewed by Momizat on . ০২ ফেব্রুয়ারি, ২০১৮ । শুক্রবার: এ যেন সপ্তাহব্যাপী ভিন্নধর্মী এক আয়োজন। এবারের ভালবাসা দিবসকে ঘিরে বিশেষ আয়োজন “ভালবাসার ফ্রেশ গল্প”। আগামী ১০-১৫ ফেব্রুয়ারি ছয়ট ০২ ফেব্রুয়ারি, ২০১৮ । শুক্রবার: এ যেন সপ্তাহব্যাপী ভিন্নধর্মী এক আয়োজন। এবারের ভালবাসা দিবসকে ঘিরে বিশেষ আয়োজন “ভালবাসার ফ্রেশ গল্প”। আগামী ১০-১৫ ফেব্রুয়ারি ছয়ট Rating: 0
You Are Here: Home » বিনোদন » ভালবাসা দিবসকে ঘিরে এ যেন সপ্তাহব্যাপী ভিন্নধর্মী এক আয়োজন

ভালবাসা দিবসকে ঘিরে এ যেন সপ্তাহব্যাপী ভিন্নধর্মী এক আয়োজন

০২ ফেব্রুয়ারি, ২০১৮ । শুক্রবার: এ যেন সপ্তাহব্যাপী ভিন্নধর্মী এক আয়োজন। এবারের ভালবাসা দিবসকে ঘিরে বিশেষ আয়োজন “ভালবাসার ফ্রেশ গল্প”। আগামী ১০-১৫ ফেব্রুয়ারি ছয়টি নাটক এনটিভিতে প্রচারিত হবে। দেশের টেলিভিশনে ভালোবাসা দিবসকে ঘিরে এত বড় আয়োজন এবারই প্রথম।
রাজধানীর একটি হোটেলে “ভালবাসার ফ্রেশ গল্প” শিরোনামের একটি প্রেস বিজ্ঞপ্তির আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন আয়োজক প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রির নির্বাহী পরিচারক আসিফ ইকবাল, সম্প্রচার সহযোগী এনটিভির অনুষ্ঠান প্রধান মোস্তফা কামাল সৈয়দ ও বিপণন প্রধান রঞ্জন দত্ত, সঙগীত প্রযোজনা প্রতিষ্ঠান গাংচিলের সিইও জয়ি-উস-সোবহান এবং প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই এর ব্যাবস্থাপনা পরিচালক ও প্রযোজক শাহরিয়া শাকিল।
অনুষ্ঠানে জানানো হয় “ভালোবাসার ফ্রেশ গল্প” শিরোনামের এই নাটকগুলো নির্মাণ করছেন ছয় বাংলাদেশি নির্মাতা। এরই মধ্যে কলকাতায় শুটিং শুরু করেছেন নুরুল আলম আতিক (আমায় খুঁজো না), গোলাম সোহরাব দোদুল (হঠাৎ তুমি), কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় (বি-স্বর্গ)। দেশে তিনটি নাটক নির্মাণ করবেন অনিমেষ আইচ (নির্বাসন), শিহাব শাহীন (বাসস্টপ), তানিম রহমান (যখন বসন্ত)। ছয়টি নাটকে বাংলাদেশ ও কলকাতার অভিনয়শিল্পীরা অভিনয় করছেন। অভিনয়শিল্পীর তালিকায় আছেন অপি করিম, রিয়াজ, ভাবনা, শতাব্দী ওয়াদুদ, মম, অপূর্ব, সাজু খাদেম, শার্লিন, নিশো, রওনক হাসান, তারিন, কলকাতার দেবদূত ঘোষ, ভাস্বর চ্যাটার্জি ও পায়েল সরকার।
দেশের টেলিভিশনে ভালোবাসার নিয়ে এত বড় আয়োজন এবারই প্রথম।

Leave a Comment