‘বাহুবলী টু’ এবং ‘দঙ্গল’-কে পেছনে ফেলে দিয়েছে পদ্মাবত Reviewed by Momizat on . ০১ ফেব্রুয়ারি, ২০১৮ । বৃহস্পতিবার : গত ২৪ জানুয়ারি মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’। সিনেমার শুটিং থেকে শুরু করে মুক্তির পর পর্যন্ত, ‘পদ্মাবত’ নিয়ে বি ০১ ফেব্রুয়ারি, ২০১৮ । বৃহস্পতিবার : গত ২৪ জানুয়ারি মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’। সিনেমার শুটিং থেকে শুরু করে মুক্তির পর পর্যন্ত, ‘পদ্মাবত’ নিয়ে বি Rating: 0
You Are Here: Home » বিনোদন » ‘বাহুবলী টু’ এবং ‘দঙ্গল’-কে পেছনে ফেলে দিয়েছে পদ্মাবত

‘বাহুবলী টু’ এবং ‘দঙ্গল’-কে পেছনে ফেলে দিয়েছে পদ্মাবত

০১ ফেব্রুয়ারি, ২০১৮ । বৃহস্পতিবার : গত ২৪ জানুয়ারি মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’। সিনেমার শুটিং থেকে শুরু করে মুক্তির পর পর্যন্ত, ‘পদ্মাবত’ নিয়ে বিতর্ক অব্যাহত রয়েছে। দেশটির রাজস্থান, মধ্যপ্রদেশ, গুজরাটে পদ্মাবত-এর প্রদর্শন বন্ধ থাকলেও, ভারতের অন্য রাজ্যগুলোতে ভালো ব্যবসা শুরু করেছে দীপিকা পাডুকনের সিনেমা। ভারতের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও জমিয়ে ব্যবসা শুরু করেছে পরিচালক বনশালির সিনেমা। আন্তর্জাতিক বাজারে ‘বাহুবলী টু’ এবং ‘দঙ্গল’-কে পেছনে ফেলে দিয়েছে পদ্মাবত।
সিনেমা মুক্তির পর অস্ট্রেলিয়ায় প্রভাসের সিনেমা এবং আমির খানের ‘দঙ্গল’-কে হেলায় পার করে দিয়েছে দীপিকা পাডুকনের পদ্মাবত। ট্রেড এনালিস্ট ইতিমধ্যেই টুইট করে বিষয়টি জানিয়েছেন। এদিকে পদ্মাবতী নিয়ে যুক্তরাষ্ট্রেও আগ্রহ বাড়ছে। দীপিকার ‘ঘুমর-এর ধুনে যুক্তরাষ্ট্রের চিয়ার লিডারদেরও কমর দোলাতে দেখা যাচ্ছে। সবকিছু মিলিয়ে সঞ্জয় লীলা বনশালির সিনেমা ভালো ব্যবসার পাশাপাশি মানুষের মধ্যেও আগ্রহ বাড়তে শুরু করেছে।

Leave a Comment