টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত Reviewed by Momizat on . ৩১ জানুয়ারি, ২০১৮। বুধবার : টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহতের জেরে যাত্রীবাহী একটি বাসে অগ্নিসংযোগ করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসী। বুধবার সকাল ৮টায় ঢাকা-ময়মনসিংহ ম ৩১ জানুয়ারি, ২০১৮। বুধবার : টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহতের জেরে যাত্রীবাহী একটি বাসে অগ্নিসংযোগ করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসী। বুধবার সকাল ৮টায় ঢাকা-ময়মনসিংহ ম Rating: 0
You Are Here: Home » দূর্ঘটনা » টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত

টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত

৩১ জানুয়ারি, ২০১৮। বুধবার : টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহতের জেরে যাত্রীবাহী একটি বাসে অগ্নিসংযোগ করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসী। বুধবার সকাল ৮টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর মিলগেট এলাকায় দুর্ঘটনায় নিহতের পরই বাসে আগুন দেয়া হয়।
টঙ্গী ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট প্রায় ১৫ মিনিটের চেষ্টায় আগুন নেভায়। যাত্রী আহত হয়নি বলে যুগান্তরকে জানান টঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) আবুবকর সিদ্দিক। তিনি জানান, সকালে ঢাকা থেকে গাজীপুরগামী একটি বাস টঙ্গীর মিলগেট এলাকায় রাস্তা পারাপারের সময় এক যুবককে (৩৪) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।
এ ঘটনার পর বিক্ষুদ্ধ এলাকাবাসী গাজীপুরগামী অনাবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাসে ভাঙচুর করে অগ্নিসংযোগ করে। এ সময় ঘটনাস্থলের উভয় দিকে যানচলাচল সাময়িক বিঘিœত হয়। পরে টঙ্গী থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে প্রায় আধা ঘন্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
টঙ্গী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ১৫ মিনিটের চেষ্টায় আগুন নেভান। আগুনে বাসটির সিট ও বডি পুড়ে গেছে। ইঞ্জিনসহ নিচের অংশের ক্ষতি হয়নি।

Leave a Comment