যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রাশিয়া হস্তক্ষেপের সম্ভাবনা; সিআইএ Reviewed by Momizat on . কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (সিআইএ) পরিচালক মাইক পম্পেও আশঙ্কা প্রকাশ করছেন চলতি বছরের শেষের দিকে অনুষ্ঠেয় যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রাশিয়া হস্তক্ষেপ কর কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (সিআইএ) পরিচালক মাইক পম্পেও আশঙ্কা প্রকাশ করছেন চলতি বছরের শেষের দিকে অনুষ্ঠেয় যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রাশিয়া হস্তক্ষেপ কর Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorized » যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রাশিয়া হস্তক্ষেপের সম্ভাবনা; সিআইএ

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রাশিয়া হস্তক্ষেপের সম্ভাবনা; সিআইএ

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (সিআইএ) পরিচালক মাইক পম্পেও আশঙ্কা প্রকাশ করছেন চলতি বছরের শেষের দিকে অনুষ্ঠেয় যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রাশিয়া হস্তক্ষেপ করতে পারে। বিবিসিকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, রাশিয়ানরা যে ইউরোপ ও যুক্তরাষ্ট্রে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবে না, তা উড়িয়ে দেওয়া যয় না।
শুধু আগামী নির্বাচনেই নয়, ইউরোপ ও যাক্তরাষ্ট্রে কয়েক মাসের মধ্যেই উত্তর কোরিয়া পারমাণবিক ক্ষেপণাস্ত্র পরীক্ষ চালিয়ে যুক্তরাষ্ট্রের যে কোন স্থানে আঘাত হানতে সক্ষম হবে। এই সময় তিনি বলেন, সিআইএ বিশ্বাস করে ২০১৬ সালে অনুষ্ঠিত প্রেসিডেন্ট নির্বাচনে রশিয়া হস্তক্ষেপ করেছে।
বিবিসিকে পম্পেও আরও বলেন, আমরা পৃথিবী শ্রেষ্ঠ গুপ্তচরবৃত্তি করে থাকি। যুক্তরাষ্ট্রের জনগণের জন্য আমরা সবচেয়ে বড় চুরিটা করে থাকি তা হলো তথ্য চুরি।

Leave a Comment