সবকিছু ছাপিয়ে “হেট স্টোরি-৪” Reviewed by Momizat on . সুপারহিট ও ব্যবসা সফল। অতি শিঘ্রই মুক্তি পেতে চলেছে পরবর্তী সিরিজ “হেট স্টোরি -৪”। সফলতার ধারাবাহিকতায় এটিও যে সফল হতে চলেছে সেটা ট্রেলার প্রকাশের সাথে সাথেই সে সুপারহিট ও ব্যবসা সফল। অতি শিঘ্রই মুক্তি পেতে চলেছে পরবর্তী সিরিজ “হেট স্টোরি -৪”। সফলতার ধারাবাহিকতায় এটিও যে সফল হতে চলেছে সেটা ট্রেলার প্রকাশের সাথে সাথেই সে Rating: 0
You Are Here: Home » বিনোদন » সবকিছু ছাপিয়ে “হেট স্টোরি-৪”

সবকিছু ছাপিয়ে “হেট স্টোরি-৪”

সুপারহিট ও ব্যবসা সফল। অতি শিঘ্রই মুক্তি পেতে চলেছে পরবর্তী সিরিজ “হেট স্টোরি -৪”। সফলতার ধারাবাহিকতায় এটিও যে সফল হতে চলেছে সেটা ট্রেলার প্রকাশের সাথে সাথেই সে আভাস পাওয়াই যাচ্ছে। আগামী ৯ মার্চ মুক্তি পাচ্ছে “হেট স্টোরি -৪”।
উর্বশীকে দেখা যাবে সুপার মডেলের চরিত্রে। যে কিনাপ্রেমের ফাঁদে পাতবে আপন দুই সহোদর করণ ওয়াহি ও ভিভান ভাতেনাকে। দুজনের সঙ্গেই অন্তরঙ্গ সম্পর্কে জড়াতে দেখা যাবে তাকে। পূর্বের ২ ও ৩ নং সিরিজের ধারাবাহিকতায় “হেট স্টোরি -৪”-র পরিচালনায় রয়েছেন বিশাল পান্ডিয়া। ট্রেইলার প্রকাশিত হওয়ার তিনদিনের মধ্যেই এক কোটিরও বেশিবার দেখা হয়েছে। ছবির ব্যকগ্রাউন্ডে ‘আশিক বানায়া আপনে’ গানটিকে নতুন আঙ্গিকে ব্যবহার করা হয়েছে।

-বিনোদন ডেস্ক

Leave a Comment