পাটের তৈরি পণ্য নিয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যাচ্ছেন জেসিয়া Reviewed by Momizat on . বিনোদন প্রতিবেদক : ‘মিস ওয়ার্ল্ড’ এর চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিতে ১৯ অক্টোবর চীন যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিনোদন প্রতিবেদক : ‘মিস ওয়ার্ল্ড’ এর চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিতে ১৯ অক্টোবর চীন যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় Rating:
You Are Here: Home » বিনোদন » পাটের তৈরি পণ্য নিয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যাচ্ছেন জেসিয়া

পাটের তৈরি পণ্য নিয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যাচ্ছেন জেসিয়া

বিনোদন প্রতিবেদক : ‘মিস ওয়ার্ল্ড’ এর চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিতে ১৯ অক্টোবর চীন যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১১৭টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নেবেন তিনি।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার আয়োজক আর সেখানে আসা অতিথিদের জন্য উপহার হিসেবে এবার পাটের তৈরি পণ্য ও উপহার সামগ্রী নিয়ে যাবেন জেসিয়া। এসব পণ্যের মধ্যে থাকছে জুতা, সালোয়ার-কামিজ, ব্যাগ, পাটের জামদানি, পাটের ওপর মুদ্রিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ নানা কিছু।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এখানে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী মির্জা আজম, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক নাসরীন চৌধুরী, অমিকন এন্টারটেইনমেন্টের সিওও আশফাক উদ্দিন সিদ্দিকী, সজীব গ্রুপের হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন এবং ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। আরও ছিলেন এই প্রতিযোগিতার সেরা সাতজন।

৩১ অক্টোবর চীনের শিমেলং ওশান কিংডমে ৬৭তম মিস ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠান হবে। এখানে এবার মিস ওয়ার্ল্ডে অংশ নেওয়া দেশগুলোকে স্বাগত জানানো হবে। এ অনুষ্ঠানে অংশ নেবেন ৫০০ জন শিল্পী। থাকবে প্রতিযোগীদের প্যারেড। অনুষ্ঠানটি কাছ থেকে দেখতে পাবেন ১০ হাজার দর্শক।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 2090

Leave a Comment

© 2011 Powered By Wordpress, Goodnews Theme By Momizat Team

Scroll to top