‘শেইমলেস’ ফাতিমা Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : সম্প্রতি ইন্সটাগ্রামে শাড়ি পরা এক সেলফি প্রকাশ করেছেন ‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেখ। আবেদনময়ী ভঙ্গিতে তোলা এ সেলফি পোস্ট করে ভক্তদের তোপের ম বিনোদন ডেস্ক : সম্প্রতি ইন্সটাগ্রামে শাড়ি পরা এক সেলফি প্রকাশ করেছেন ‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেখ। আবেদনময়ী ভঙ্গিতে তোলা এ সেলফি পোস্ট করে ভক্তদের তোপের ম Rating:
You Are Here: Home » বিনোদন » ‘শেইমলেস’ ফাতিমা

‘শেইমলেস’ ফাতিমা

বিনোদন ডেস্ক : সম্প্রতি ইন্সটাগ্রামে শাড়ি পরা এক সেলফি প্রকাশ করেছেন ‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেখ। আবেদনময়ী ভঙ্গিতে তোলা এ সেলফি পোস্ট করে ভক্তদের তোপের মুখে পড়েছেন তিনি।

ক’দিন আগেই রোজার মাসে সুইমস্যুট পরে ছবি তুলে আলোচনার জন্ম দিয়েছিলেন ফাতিমা। মুসলিম নারী হিসেবে পবিত্র রমজান মাসে এমন ছবি প্রকাশ করায় ভক্তদের তোপের মুখে পড়েছিলেন তিনি।

তবে সমালোচনাকে যে ভয় পান না ফাতিমা সেটাই যেন আবারও প্রমাণ করলেন তিনি। সম্প্রতি আবারও আবেদনময়ী ভঙ্গিতে শাড়ি পরা এক সেলফি ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন এ তারকা।

ইন্ডিয়া টুডে জানায়, আগেরবারের তিক্ত অভিজ্ঞতা মাথায় রেখেই হয়ত এবারে সেলফি’র ক্যাপশনে তিনি লিখেছেন ‘শেইমলেস সেলফি’! ফ্যাশন ডিজাইনার স্বাতী মুকুন্দের নকশা করা কালো রঙের এক শাড়ির সঙ্গে হলুদ ও লাল রঙা ব্লাউজে বলিষ্ঠ তোলা সেলফিতে দেখা গেছে এ নবাগতা অভিনেত্রীকে!

ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই শুরু হয়েছে শোরগোল। অনেকেই ফাতিমার এ ছবিকে ‘লজ্জাহীন’ বলে মন্তব্য করেছেন। কেউ কেউ আবার শালীনভাবে পোশাক না পরায় তাকে জাহান্নামে যাওয়ার ভয়ও দেখিয়েছেন। তবে প্রিয় তারকার পক্ষ নিয়ে অনেকেই মন্তব্য করেছন, “ফাতিমা তুমি কাউকে ভয় পেয়ো না। তোমাকে অসম্ভব সুন্দর লাগছে।”

২০১৬ সালে আমির খান অভিনীত সাড়াজাগানো স্পোর্টস ড্রামা ‘দঙ্গল’ দিয়ে আলোচনায় উঠে আসেন ফাতিমা। এ মুহূর্তে বিজয় কৃষ্ণ আচার্য্য পরিচালিত ‘ঠগস অব হিন্দোস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এতে অমিতাভ বচ্চন, আমির খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে পর্দা মাতাতে দেখা যাবে তাকে।

 

নতুনখবর/সোআ

Leave a Comment