ওবামা ফাউন্ডেশনের সম্মেলনে প্রিন্স হ্যারি Reviewed by Momizat on . আন্তর্জাতিক ডেস্ক : সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও সাবেক ফাস্ট লেডি মিশেল ওবামা চলতি মাসের শেষ দিকে শিকাগোতে বিশ্বের তরুণ তারকাদের সমাবেশ ঘটাতে যাচ্ছেন আন্তর্জাতিক ডেস্ক : সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও সাবেক ফাস্ট লেডি মিশেল ওবামা চলতি মাসের শেষ দিকে শিকাগোতে বিশ্বের তরুণ তারকাদের সমাবেশ ঘটাতে যাচ্ছেন Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » ওবামা ফাউন্ডেশনের সম্মেলনে প্রিন্স হ্যারি

ওবামা ফাউন্ডেশনের সম্মেলনে প্রিন্স হ্যারি

আন্তর্জাতিক ডেস্ক : সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও সাবেক ফাস্ট লেডি মিশেল ওবামা চলতি মাসের শেষ দিকে শিকাগোতে বিশ্বের তরুণ তারকাদের সমাবেশ ঘটাতে যাচ্ছেন।

আগামী দিনের নেতৃত্ব গড়ে তোলার লক্ষ্যে ওবামা ফাউন্ডেশনের ব্যানারে হোয়াইট হাউস জীবনের পরবর্তী উদ্যোগ হিসাবে তারা এই সম্মেলনের আয়োজন করছেন। দুইদিন ব্যাপী শিকাগো সম্মেলনে প্রিন্স হ্যারি, গ্লোরিয়া ইস্তেফেন ও চেঞ্জ দ্য র‌্যাফারসহ বিশ্বের তরুণ তারকারা এতে অংশগ্রহণ করবে।

প্রিন্স হ্যারি সম্মেলনে বিশ্বের প্রায় পাঁচশো তরুণ নাগরিক নেতৃত্বের সামনে বক্তব্য রাখবেন। চেঞ্জ দ্যা র‌্যাফার ও গ্লোরিয়া ইস্তেফেন সম্মেলনে কনসার্ট পরিবেশন করবেন।

ওবামার রাজনৈতিক জীবন যে শহর থেকে শুরু হয় সেখানে এই সম্মেলনটি আয়োজনে সহযোগিতা করছে ওবামা ফাউন্ডেশন। ওবামা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী ডেভিড সিমাস এক বিবৃতিতে বলেন, ওবামা ফাউন্ডেশনের লক্ষ্য হলো তরুণ নেতৃত্বকে উৎসাহিত ও ক্ষমতায়ন করা যাতে করে তারা নিজ সম্প্রদায়ের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনতে পারেন।

নতুনখবর/সোআ

Leave a Comment