বন্যহাতির আক্রমণে প্রাণ গেল চার রোহিঙ্গার Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ার পালংখালীর বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় বন্যহাতির আক্রমণে মা-মেয়েসহ একই পরিবারের চারজন নিহত হয়েছেন, যারা সম্প্ নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ার পালংখালীর বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় বন্যহাতির আক্রমণে মা-মেয়েসহ একই পরিবারের চারজন নিহত হয়েছেন, যারা সম্প্ Rating:
You Are Here: Home » জাতীয় » বন্যহাতির আক্রমণে প্রাণ গেল চার রোহিঙ্গার

বন্যহাতির আক্রমণে প্রাণ গেল চার রোহিঙ্গার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ার পালংখালীর বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় বন্যহাতির আক্রমণে মা-মেয়েসহ একই পরিবারের চারজন নিহত হয়েছেন, যারা সম্প্রতি মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের মুখে পালিয়ে এসেছিল। আহত হয়েছেন ওই পরিবারের আরও দুইজন।

শনিবার বেলা পৌনে একটার দিকে বালুখালি রোহিঙ্গা শরণার্থী শিবিরের ‘ডি’ ব্লকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুহাম্মদ ছিদ্দিকের স্ত্রী তাসলিমা বেগম, তার মেয়ে রুবিনা আকতার, সাবেকুন নাহার সাবুকা ও ছেলে মুহাম্মদ হামিম।

আহতরা হলেন মুহাম্মদ ছিদ্দিক ও তার দু’বছর বয়সী ছেলে স্বপন। সম্প্রতি পরিবারটি মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের মুখে বাংলাদেশে পালিয়ে এসে বালুখালীর গহীন বনে বাসা করেছিলেন। আহত বাবা-ছেলেকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. কায় কিসলু জানান, সম্প্রতি আসা রোহিঙ্গাদের জন্য যেসব নতুন শিবির তৈরি করা হয়েছে তার মধ্যে ডি ব্লকের শেষ প্রান্তে বনের কাছে বন্য হাতি এই হামলা চালায়। লাশগুলো ওই শিবিরেই রয়েছে। দাফনের বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি।

নতুনখবর/সোআ

Leave a Comment