সোনা পাচার: বিমানের কর্মচারী আটক Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় সোয়া এক কেজি সোনা উদ্ধারের ঘটনা ঘটেছে। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। এদের মধ্ নিজস্ব প্রতিবেদক : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় সোয়া এক কেজি সোনা উদ্ধারের ঘটনা ঘটেছে। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। এদের মধ্ Rating:
You Are Here: Home » জাতীয় » সোনা পাচার: বিমানের কর্মচারী আটক

সোনা পাচার: বিমানের কর্মচারী আটক

নিজস্ব প্রতিবেদক : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় সোয়া এক কেজি সোনা উদ্ধারের ঘটনা ঘটেছে। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে ওমর ফারুক নামে বাংলাদেশ বিমানের এক কর্মচারী রয়েছেন।

আজ শনিবার সকালে তাঁকে আটক করেন শুল্ক গোয়েন্দারা।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক মইনুল খান প্রথম আলোকে বলেন, ওমর ফারুক বিমানের গ্রাউন্ড সার্ভিস ট্রাফিক সুপারভাইজার হিসেবে কর্মরত। তিনি মালয়েশিয়া থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের যাত্রীর কাছ থেকে সোনার চালানটি নিয়ে পাচার করছিলেন। তার কাছ দশটি সোনার বার পাওয়া যায়। যার মোট ওজন ১২শ গ্রাম। এই পরিমাণ সোনার বর্তমান বাজার মূল্য ৬০ লাখ টাকার বেশি।

বাংলাদেশ বিমানের মহাপরিচালক (জনসংযোগ) শাকিল মেরাজের কাছে জানতে চাওয়া হলে তিনি  বলেন, এ বিষয়ে কোনো তার কাছে কোনো তথ্য নেই।

 

নতুনখবর/সোআ

Leave a Comment