এমএনসির গোলে পিএসজির বড় জয় Reviewed by Momizat on . খেলাধুলা ডেস্ক : নেইমার, কাভানি ও এমবাপে আক্রমণভাগের এই ত্রয়ীর গোলে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি)। লিগ ওয়ানের খেলায় শনিবার রাতে বোর্দোকে ৬-২ গোলে খেলাধুলা ডেস্ক : নেইমার, কাভানি ও এমবাপে আক্রমণভাগের এই ত্রয়ীর গোলে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি)। লিগ ওয়ানের খেলায় শনিবার রাতে বোর্দোকে ৬-২ গোলে Rating:
You Are Here: Home » খেলাধুলা » এমএনসির গোলে পিএসজির বড় জয়

এমএনসির গোলে পিএসজির বড় জয়

খেলাধুলা ডেস্ক : নেইমার, কাভানি ও এমবাপে আক্রমণভাগের এই ত্রয়ীর গোলে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি)। লিগ ওয়ানের খেলায় শনিবার রাতে বোর্দোকে ৬-২ গোলে হারিয়েছে তারা। লিগে আট ম্যাচে সপ্তম জয়ে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। অপরদিকে বোর্দো ১৫ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। ম্যাচে জোড়া গোল করেছেন নেইমার। একটি করে গোল করেছেন কাভানি ও এমবাপে। পাশাপাশি প্রতিপক্ষে জাল ভেদ করেছেন তমাস মুনিয়ে ও ইউলিয়ান ড্রাক্সলার।ম্যাচের পঞ্চম মিনিটে দুর্দান্ত ফ্রি-কিকে স্বাগতিকদের এগিয়ে দেন নেইমার। প্রায় ৩০ গজ দূর থেকে বাঁকানো শটে প্রতিপক্ষের গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। সাত মিনিট পর নেইমার-কাভানির সহযোগিতায় কাভানি গোল করেন। লিগ ওয়ানে উরুগুয়ের এই স্ট্রাইকারের গোল দাঁড়াল এখন আটটি।

এছাড়া ২১ মিনিটে ডিফেন্ডার মুনিয়ে পিএসজির পক্ষে করেন তৃতীয় গোল। ৩১ মিনিটে সাংখারা এক গোল শোধ করেন। তবে প্রথমার্ধেই আরও দুই গোল করে পিএসজি। ৪০ মিনিটে পেনাল্টি থেকে ব্যক্তিগত দ্বিতীয় গোল করেন নেইমার।
অপরদিকে প্রথমার্ধের শেষ মিনিটে ড্রাক্সলার করেন এক গোল। দ্বিতীয়ার্ধে এমবাপে ৫৮ মিনিটে পিএসজির পক্ষে শেষ গোল করেন। ভোর্দোর পক্ষে পেনাল্টি থেকে সিলভা ডি ওলিভারিয়া শেষ গোল করেন।

নতুনখবর/সোআ

Leave a Comment