সরাসরি বিয়ের প্রস্তাব, উত্তরে সুশান্ত যা বললেন Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : ইদানীং সোশ্যাল মিডিয়ার ডিজিটাল প্ল্যাটফর্মকে ব্যবহার করে অনেক তারকা ফ্যানদের সঙ্গে চ্যাট শো’তে অংশ নেন। তেমনটাই করেছিলেন সুশান্ত সিং রাজপুত। টুই বিনোদন ডেস্ক : ইদানীং সোশ্যাল মিডিয়ার ডিজিটাল প্ল্যাটফর্মকে ব্যবহার করে অনেক তারকা ফ্যানদের সঙ্গে চ্যাট শো’তে অংশ নেন। তেমনটাই করেছিলেন সুশান্ত সিং রাজপুত। টুই Rating:
You Are Here: Home » বিনোদন » সরাসরি বিয়ের প্রস্তাব, উত্তরে সুশান্ত যা বললেন

সরাসরি বিয়ের প্রস্তাব, উত্তরে সুশান্ত যা বললেন

বিনোদন ডেস্ক : ইদানীং সোশ্যাল মিডিয়ার ডিজিটাল প্ল্যাটফর্মকে ব্যবহার করে অনেক তারকা ফ্যানদের সঙ্গে চ্যাট শো’তে অংশ নেন। তেমনটাই করেছিলেন সুশান্ত সিং রাজপুত। টুইটারে লিখেছিলেন, ‘‘লেটস টক!’’ তারপর?

তারপর যা হল, তা শুনলে অবাক হতে হবে। অনলাইনে আড্ডায় বসেছিলেন সুশান্ত। অনেকে নানা ধরনের প্রশ্ন করছিলেন অভিনেতাকে। এরমধ্যে ভারতের মহারাষ্ট্র নিবাসী এক সফটওয়্যার ইঞ্জিনিয়র স্নেহাল মহাজন সরাসরি সুশান্তকে প্রস্তাব দিয়ে বসলেন। না, প্রেম-ট্রেম না, নিজের মনের মানুষকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেন স্নেহাল।

এমন প্রেমিকা ফ্যানের হৃদয় ভাঙতে কার বা ইচ্ছে করে! সুশান্তেরও করেনি। অভিনেতার চমকপ্রদ উত্তর কী জানেন? স্নেহালের প্রশ্নে সুশান্তের রিটুইট, ‘‘কেন এত দেরি করলে জিজ্ঞেস করতে, আমি তো অপেক্ষা করছিলাম…’’। তবে পরের জবাব আর পাওয়া যায় নি। ইন্ডিয়া ডটকম।

নতুনখবর/সোআ

Leave a Comment