চল্লিশ হাজার ফুট উঁচুতে দেবের ছবির লঞ্চ Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : টালিউড ছবির ইতিহাসে এটাকে রেকর্ড বললে ভুল হবে না। যে রেকর্ডটা প্রথম বারের মত করে দেখালেন নায়ক থেকে প্রযোজকে নাম লেখানো কলকাতার বাংলা ছবির অন্যতম বিনোদন ডেস্ক : টালিউড ছবির ইতিহাসে এটাকে রেকর্ড বললে ভুল হবে না। যে রেকর্ডটা প্রথম বারের মত করে দেখালেন নায়ক থেকে প্রযোজকে নাম লেখানো কলকাতার বাংলা ছবির অন্যতম Rating:
You Are Here: Home » বিনোদন » চল্লিশ হাজার ফুট উঁচুতে দেবের ছবির লঞ্চ

চল্লিশ হাজার ফুট উঁচুতে দেবের ছবির লঞ্চ

বিনোদন ডেস্ক : টালিউড ছবির ইতিহাসে এটাকে রেকর্ড বললে ভুল হবে না। যে রেকর্ডটা প্রথম বারের মত করে দেখালেন নায়ক থেকে প্রযোজকে নাম লেখানো কলকাতার বাংলা ছবির অন্যতম সুপারস্টার দেব। চল্লিশ হাজার ফুট উঁচুতে বিমানের মধ্যে করলেন নিজের নতুন ছবি ‘ককপিট’র মিউজিক লঞ্চ। উদ্বোধন করলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। সেসময় দেব, রুক্মিণী, কোয়েল এবং পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ও উপস্থিত ছিলেন।

ভাবনা মাথায় আসলেও, টালিউডে এমন ভাবে ছবির প্রচার করে দেখানোর সাহস আগে কেউ করেননি। যেটা প্রথম করে দেখালেন দেব। প্রযোজক হিসেবে ‘ককপিট’ নায়কের দ্বিতীয় ছবি। কিন্তু প্রচারে এতটুকুও জমি ছাড়লেন না তিনি। তাইতো মাঝ আকাশে ‘ককপিট’-এর মিউজিক লঞ্চ করে রীতিমত চমক ফেলে দিলেন।

এই অভিনব ভাবনার মাস্টারপ্লানটা দেবই বানিয়েছিলেন। বিমানের মধ্যে মিউজিক লঞ্চের পর নায়ক-সহ গোটা ‘ককপিট’র টিম উড়ে যায় অন্ডাল বিমানবন্দরে। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা ও প্রযোজক দেব। জানান, ‘টালিউডে এ ভাবনা একেবারেই প্রথম। প্রযোজক হিসেবে এমন নতুন নতুন প্রচেষ্টা আমার সব সময়ই থাকবে।’

দেব আরও জানান, ‘চ্যাম্প’ ছবিতে যেভাবে দর্শক সাড়া দিয়েছিলেন, ‘ককপিটে’ও তেমনই সাড়া মিলবে বলে আমি আশাবাদী।’

মোশন পোস্টার, টিজার, ট্রেলারের পর মিউজিক লঞ্চেরই অপেক্ষা ছিল ছবিটির জন্য। বেশ কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল যে, দেব ‘ককপিট’-এর জন্য সারপ্রাইজ প্ল্যান করেছেন। তবে মাটি থেকে চল্লিশ হাজার ফুট উঁচুতে গিয়ে যে তিনি সেই সারপ্রাইজ দেবেন এমনটা বোধহয় কারও চিন্তাতেই ছিল না।

 

নতুনখবর/সোআ

Leave a Comment