ঢাকা আসছেন মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী এলিস ওয়েলস Reviewed by Momizat on . নতুনখবর ডেস্ক : ঢাকায় আসছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রণালয়ের দক্ষিণ এশিয়া বিষয়ক ভারপ্রাপ্ত সহকারী পররাষ্ট্রমন্ত্রী এলিস ওয়েলস। একদিনের সফরে আগামী মঙ্গলবার ঢাকায় আস নতুনখবর ডেস্ক : ঢাকায় আসছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রণালয়ের দক্ষিণ এশিয়া বিষয়ক ভারপ্রাপ্ত সহকারী পররাষ্ট্রমন্ত্রী এলিস ওয়েলস। একদিনের সফরে আগামী মঙ্গলবার ঢাকায় আস Rating:
You Are Here: Home » জাতীয় » ঢাকা আসছেন মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী এলিস ওয়েলস

ঢাকা আসছেন মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী এলিস ওয়েলস

নতুনখবর ডেস্ক : ঢাকায় আসছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রণালয়ের দক্ষিণ এশিয়া বিষয়ক ভারপ্রাপ্ত সহকারী পররাষ্ট্রমন্ত্রী এলিস ওয়েলস। একদিনের সফরে আগামী মঙ্গলবার ঢাকায় আসছেন তিনি। ঢাকায় এটি তার প্রথম সফর বলে পররাষ্ট্রমন্ত্রণালয়ের একটি সূত্র জানিয়েছে।

সফরে এলিস ওয়েলস পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভি, জ্বালানি উপদেষ্টা তৌফিক-ই-এলাহী এবং নিরাপত্তা উপদেষ্টা তারিক সিদ্দিকীর সঙ্গে সাক্ষাত্ করবেন।

এদিকে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ওয়েলস ২৮ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা, ইসলামাবাদ ও কলম্বো সফর করবেন। কলম্বোতে ১ সেপ্টেম্বর ওয়েলস ইন্ডিয়ান ওশেন কনফারেন্সে বক্তব্য রাখবেন।

নতুনখবর/সোআ

Leave a Comment