গাইবান্ধায় প্রধানমন্ত্রী…… Reviewed by Momizat on . গাইবান্ধা প্রতিনিধি : বন্যাকবলিত মানুষের খোঁজ নিতে ও ত্রাণ বিতরণ করতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে ত্রাণ বিতরণ করার পর স্থান গাইবান্ধা প্রতিনিধি : বন্যাকবলিত মানুষের খোঁজ নিতে ও ত্রাণ বিতরণ করতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে ত্রাণ বিতরণ করার পর স্থান Rating:
You Are Here: Home » জেলার খবর » গাইবান্ধা » গাইবান্ধায় প্রধানমন্ত্রী……

গাইবান্ধায় প্রধানমন্ত্রী……

গাইবান্ধা প্রতিনিধি : বন্যাকবলিত মানুষের খোঁজ নিতে ও ত্রাণ বিতরণ করতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে ত্রাণ বিতরণ করার পর স্থানীয় রাজনীতিক নেতা, সুধী সমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

শনিবার সকাল ১০টার পর হেলিকপ্টারযোগে গোবিন্দগঞ্জের বোয়ালিয়া হেলিপ্যাডে অবতরণ করেন প্রধানমন্ত্রী। এখন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে চারা বিতরণ করবেন তিনি। এরপর বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় রাজনীতিক নেতা, সুধী সমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

এরপর বিকালে বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যাবেন প্রধানমন্ত্রী। সেখানে সারিয়াকান্দি হাইস্কুল মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বীজ বিতরণ করবেন তিনি। পরে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ হলরুমে রাজনৈতিক নেতা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং বন্যা ব্যবস্থাপনার সঙ্গে সম্পৃক্ত সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে জমায়েত হয়েছে বন্যা দুর্গত হাজারো মানুষ। এছাড়া প্রধানমন্ত্রীর আগমনে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরাও বেশ উচ্ছ্বসিত।

 

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 2090

Leave a Comment

© 2011 Powered By Wordpress, Goodnews Theme By Momizat Team

Scroll to top