ঢাকাআজ শুক্রবার ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ২রা মুহাররম, ১৪৩৯ হিজরীরাত ১১:১৫

103 বার পড়া হয়েছে «

গাইবান্ধায় প্রধানমন্ত্রী……

গাইবান্ধা প্রতিনিধি : বন্যাকবলিত মানুষের খোঁজ নিতে ও ত্রাণ বিতরণ করতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে ত্রাণ বিতরণ করার পর স্থানীয় রাজনীতিক নেতা, সুধী সমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

শনিবার সকাল ১০টার পর হেলিকপ্টারযোগে গোবিন্দগঞ্জের বোয়ালিয়া হেলিপ্যাডে অবতরণ করেন প্রধানমন্ত্রী। এখন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে চারা বিতরণ করবেন তিনি। এরপর বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় রাজনীতিক নেতা, সুধী সমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

এরপর বিকালে বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যাবেন প্রধানমন্ত্রী। সেখানে সারিয়াকান্দি হাইস্কুল মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বীজ বিতরণ করবেন তিনি। পরে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ হলরুমে রাজনৈতিক নেতা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং বন্যা ব্যবস্থাপনার সঙ্গে সম্পৃক্ত সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে জমায়েত হয়েছে বন্যা দুর্গত হাজারো মানুষ। এছাড়া প্রধানমন্ত্রীর আগমনে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরাও বেশ উচ্ছ্বসিত।

 

নতুনখবর/সোআ

Comments

comments

পাঠকের কিছু জনপ্রিয় খবর

গাইবান্ধায় প্রধানমন্ত্রী……


বিস্তারিত

লিটন হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশের সাফল্যে সর্বস্তরের মানুষের পক্ষ থেকে মিষ্টি বিতরণ


বিস্তারিত

ড্রাইভার জামির হোসেনের যাবজীবন কারাদন্ড প্রদানের প্রতিবাদে পলাশবাড়ীতে শ্রমিক বিক্ষোভ


বিস্তারিত

সুন্দরগঞ্জে ছাপড়হাটিতে অস্ত্র উদ্ধারে কাদের খানের বাড়ী অভিযান চলছে


বিস্তারিত